Forwarded from SMSly
📟 Live Traffic
🗓 Window: Last 5 minutes
🏆 Results Sent: 100%
📌 Top Country:🇲🇾 Malaysia
🌎 Top Countries:
1.🇲🇾 Malaysia — 28.6%
2.🇹🇬 Togo — 25.0%
3.🇲🇾 Malaysia B2B — 10.7%
4.🇲🇾 Malaysia Random — 10.7%
5.🇲🇾 Malaysia 2 — 7.1%
6.🇲🇾 Malaysia 3 — 7.1%
7.🇱🇸 Lesotho — 3.6%
8.🇸🇦 Saudi Arabia — 3.6%
9.🇸🇱 Sierra Leone — 3.6%
10.🇨🇫 Central Africa — 0.0%
11.🇨🇫 Central Africa A — 0.0%
12.🇨🇫 Central Africa WS — 0.0%
13.🇪🇹 Ethiopia A — 0.0%
14.🇩🇪 Germany 4915510 — 0.0%
15.🇩🇪 Germany 4915511 — 0.0%
16.🇬🇭 Ghana — 0.0%
17.🇬🇳 Guinea — 0.0%
18. 🇨🇮 Ivory Coast — 0.0%
19.🇲🇬 Madagascar — 0.0%
20.🇲🇻 Maldives — 0.0%
21.🇲🇪 Montenegro — 0.0%
22.🇲🇦 Morocco — 0.0%
23.🇳🇵 Nepal — 0.0%
24.🇵🇰 Pakistan Fire — 0.0%
25.🇵🇪 Peru — 0.0%
26.🇹🇿 Tanzania — 0.0%
27.🇹🇱 Timor-Leste — 0.0%
28.🇹🇬 Togo A — 0.0%
29.🇹🇬 Togo PS — 0.0%
30.🇹🇳 Tunisia — 0.0%
31.🇺🇦 Ukraine — 0.0%
32.🇻🇳 Vietnam — 0.0%
🗓 Window: Last 5 minutes
🏆 Results Sent: 100%
📌 Top Country:
🌎 Top Countries:
1.
2.
3.
4.
5.
6.
7.
8.
9.
10.
11.
12.
13.
14.
15.
16.
17.
18. 🇨🇮 Ivory Coast — 0.0%
19.
20.
21.
22.
23.
24.
25.
26.
27.
28.
29.
30.
31.
32.
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤7🌚7
TG Tech Methodz 🔥
Malaysia ws new method Bro 🔥😌 No ip no vpn ✅🔥 Ws business 😀❤️ Time zone / region :★ Bangladesh Working Work profile ✅ মাঝে মাঝে গুগুল অ্যাটস ডিলিট করে আবার লাগাবেন ❤️
200 রিয়াকশন এ ৩ টা মালেসিয়া
গিফওয়ে করলে কেমন হয়..?
গিফওয়ে চাইলে উপরের পোস্ট এ ফাটিয়ে দেও 🙂
গিফওয়ে করলে কেমন হয়..?
গিফওয়ে চাইলে উপরের পোস্ট এ ফাটিয়ে দেও 🙂
❤18🔥8🌚4🥰2
TOGO WHATSAPP METHOD TIME ZONE/ REGION :★ France MULTi space use main ws clone owl proxy TG
❤18😱6
Forwarded from 郑俊豪
Malaysia WhatsApp Method 🇲🇾
Region/Time Zone: France
Device Language: English (UK)
VPN: Malaysia
Proxy: MY
CLI Proxy
WhatsApp to Telegram Method
Region/Time Zone: BD
Device Language: English (UK)
VPN: Malaysia
Proxy: MY
CLI Proxy
Region/Time Zone: France
Device Language: English (UK)
VPN: Malaysia
Proxy: MY
CLI Proxy
WhatsApp to Telegram Method
Region/Time Zone: BD
Device Language: English (UK)
VPN: Malaysia
Proxy: MY
CLI Proxy
❤18😢7🔥3🥰1
601125087837
একটা ই ওটিপি দিবো তার ৫ মিনিট পরে একাউন্ট লগ আউট করে দিবো নিজের ফোন থেকে
আর একটা জরুরি কথা একটা পোস্ট এ রিয়াকশন দিলে বন্ধ থাকবে গিভওয়ে
প্রতি টা পোস্ট এ রিয়াকশন চাই ❤️🔥
একটা ই ওটিপি দিবো তার ৫ মিনিট পরে একাউন্ট লগ আউট করে দিবো নিজের ফোন থেকে
আর একটা জরুরি কথা একটা পোস্ট এ রিয়াকশন দিলে বন্ধ থাকবে গিভওয়ে
প্রতি টা পোস্ট এ রিয়াকশন চাই ❤️🔥
❤59🌚2
Togo WhatsApp Method 🇹🇬🔥
Time zone / region :★ Bangladesh 🇧🇩
Phone languages :★ France 🇫🇷
মেইন ফোনের মেইন WhatsApp এ নিজের একটা একাউন্ট রাখবেন + এ চাপ দিয়ে TOGO খুলবেন 🔥😀
Owl proxy :★ TG
SERVAR 4 ✅
3-4 বার গুগল এডস ডিলিট এবং রিসেট
এক ঘন্টা মারলে ip বন্ধ করে ডাটা ডিলিট করে নিন
কাজে জাওয়ার আগে রিয়াকশন দিলে ভালো কাজ হবে 🔥
Time zone / region :★ Bangladesh 🇧🇩
Phone languages :★ France 🇫🇷
মেইন ফোনের মেইন WhatsApp এ নিজের একটা একাউন্ট রাখবেন + এ চাপ দিয়ে TOGO খুলবেন 🔥😀
Owl proxy :★ TG
SERVAR 4 ✅
3-4 বার গুগল এডস ডিলিট এবং রিসেট
এক ঘন্টা মারলে ip বন্ধ করে ডাটা ডিলিট করে নিন
কাজে জাওয়ার আগে রিয়াকশন দিলে ভালো কাজ হবে 🔥
❤28🔥17😢10
আগামী কাল ভাবছিলাম ১ ws + TG গিফওয়ে করবো 🙂
দামি মাল ২ টা মিলে ০.৭০
কিন্তু রিয়াকশন এর জে লিমিট, মোনে হয় না হবে 🥲
দামি মাল ২ টা মিলে ০.৭০
কিন্তু রিয়াকশন এর জে লিমিট, মোনে হয় না হবে 🥲
🌚57❤42🥰7
Región Time zone : Germany
Nord vpn #1563
Language: spanish
Telegram Running 🔥
Germany traffic on fire 🔥
কোপ দেও তাড়াতাড়ি 🔥
Nord vpn #1563
Language: spanish
Telegram Running 🔥
Germany traffic on fire 🔥
কোপ দেও তাড়াতাড়ি 🔥
❤19🥰3🌚2
Saudi Arabia 🇸🇦 WhatsApp 💩 Method 🔥
😀 Traffic
🌍Region:- Any
⏳Timezone:- Any
💳Language :- English
➡️IP :- (sa) Dataimpulse
➡️ IP Port: 824😵💫
📌
Complete 10 react if you want method in 🔥💥
😀 Traffic
🌍Region:- Any
⏳Timezone:- Any
💳Language :- English
➡️IP :- (sa) Dataimpulse
➡️ IP Port: 824😵💫
📌
Complete 10 react if you want method in 🔥💥
❤40🥰5🔥3😢3🌚2🎉1
Togo 🇹🇬 WhatsApp Method
Region:★ Any
Timezone:★ Any
Language :★English
IP :★ (tg) Dataimpulse
IP Port: ★824😵💫
📌
Complete 100 react if you want method in 🔥💥
Region:★ Any
Timezone:★ Any
Language :★English
IP :★ (tg) Dataimpulse
IP Port: ★824😵💫
📌
Complete 100 react if you want method in 🔥💥
❤46🔥12😢8🌚4
Forwarded from Dipto Biswas
📢 TG TECH-এর সকল সদস্যের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা
বাংলা 🇧🇩
প্রিয় সদস্যবৃন্দ,
সকলকে বিনীতভাবে জানানো যাচ্ছে যে, দয়া করে কোনো অ্যাডমিনকে ব্যক্তিগতভাবে (Inbox) মেসেজ বা কল করবেন না।
কারণ, ইনবক্সে আলাদা আলাদাভাবে সাপোর্ট দিতে গেলে সাপোর্ট গ্রুপে অন্যান্য সদস্যদের সমস্যার সমাধানের জন্য পর্যাপ্ত সময় দেওয়া সম্ভব হয় না। তাই আপনার যেকোনো সমস্যা, প্রশ্ন বা সহায়তার প্রয়োজন হলে সাপোর্ট গ্রুপে একজন অ্যাডমিনকে মেনশন করে বিস্তারিত জানাবেন।
এতে আমাদের জন্য সাপোর্ট প্রদান করা সহজ হবে এবং আপনারাও দ্রুত ও কার্যকর সহায়তা পাবেন।
⚠️ শুধুমাত্র কোনো জরুরি বা বিশেষ প্রয়োজন হলে অ্যাডমিন নিজেই আপনাকে ইনবক্সে যোগাযোগ করতে বলবেন।
অনুগ্রহ করে এ নিয়ম মেনে চলুন এবং সকল ধরনের সাপোর্ট সংক্রান্ত বিষয় সাপোর্ট গ্রুপেই আলোচনা করুন।
ধন্যবাদ।
— TG TECH Team
---
English 🇬🇧
Dear Members,
We would like to kindly request that you do not send direct messages or make calls to any admin personally.
The reason is that handling individual inbox conversations takes time away from providing support to all members in the support group. Therefore, if you have any questions, issues, or need assistance, please mention an admin in the support group and explain your problem there.
This helps us manage support more efficiently and ensures that everyone receives faster and better assistance.
⚠️ If there is an urgent or special matter, an admin will personally ask you to continue the conversation via inbox.
Until then, please avoid contacting admins privately and keep all support-related discussions within the support group.
Thank you for your cooperation.
— TG TECH Team
বাংলা 🇧🇩
প্রিয় সদস্যবৃন্দ,
সকলকে বিনীতভাবে জানানো যাচ্ছে যে, দয়া করে কোনো অ্যাডমিনকে ব্যক্তিগতভাবে (Inbox) মেসেজ বা কল করবেন না।
কারণ, ইনবক্সে আলাদা আলাদাভাবে সাপোর্ট দিতে গেলে সাপোর্ট গ্রুপে অন্যান্য সদস্যদের সমস্যার সমাধানের জন্য পর্যাপ্ত সময় দেওয়া সম্ভব হয় না। তাই আপনার যেকোনো সমস্যা, প্রশ্ন বা সহায়তার প্রয়োজন হলে সাপোর্ট গ্রুপে একজন অ্যাডমিনকে মেনশন করে বিস্তারিত জানাবেন।
এতে আমাদের জন্য সাপোর্ট প্রদান করা সহজ হবে এবং আপনারাও দ্রুত ও কার্যকর সহায়তা পাবেন।
⚠️ শুধুমাত্র কোনো জরুরি বা বিশেষ প্রয়োজন হলে অ্যাডমিন নিজেই আপনাকে ইনবক্সে যোগাযোগ করতে বলবেন।
অনুগ্রহ করে এ নিয়ম মেনে চলুন এবং সকল ধরনের সাপোর্ট সংক্রান্ত বিষয় সাপোর্ট গ্রুপেই আলোচনা করুন।
ধন্যবাদ।
— TG TECH Team
---
English 🇬🇧
Dear Members,
We would like to kindly request that you do not send direct messages or make calls to any admin personally.
The reason is that handling individual inbox conversations takes time away from providing support to all members in the support group. Therefore, if you have any questions, issues, or need assistance, please mention an admin in the support group and explain your problem there.
This helps us manage support more efficiently and ensures that everyone receives faster and better assistance.
⚠️ If there is an urgent or special matter, an admin will personally ask you to continue the conversation via inbox.
Until then, please avoid contacting admins privately and keep all support-related discussions within the support group.
Thank you for your cooperation.
— TG TECH Team
❤7🤯3