Forwarded from ѕα∂ια ιѕℓαм
3ta account korar por whatsapp main business duitai delete kore diben 10 minite por install kore abar try deben 1 hour marte pare 1 hour marle range change korben ar add ID reset marben
❤9
TG Tech Methodz 🔥
Madagascar old number Live on korbo naki..? এটা মোনে রাখবে ws / tg হয় রিয়াকশন এর উপর ডিফেন্ড করতেছে Live on hobe / naki hobe na 🥹
Telegram
TG Tech Support Group
Привет братан @Durov
Этот канал не противоречит закону.
И в нем нет порнографических и грубых постов. пожалуйста, обратите внимание!
Наш официальный канал с гордостью @Telegram
Без спама
Этот канал не противоречит закону.
И в нем нет порнографических и грубых постов. пожалуйста, обратите внимание!
Наш официальный канал с гордостью @Telegram
Без спама
🤯4❤1
TG Tech Methodz 🔥
Joinnn---- https://t.me/+iazZ3yGaRvdmMjY1
Madagascar showing
Everyone join livee
Everyone join livee
❤1
Malaysia wsapp
Connect Proxy - MY
Send SMS
*Must be - ADD ACCOUNT*
First account should be also a Malaysian w'sapp
Tryy .....
Location ON/MOBILE NETWORK
USE MAIN WSAPP
(Only fresh number)
Connect Proxy - MY
Send SMS
*Must be - ADD ACCOUNT*
First account should be also a Malaysian w'sapp
Tryy .....
Location ON/MOBILE NETWORK
USE MAIN WSAPP
(Only fresh number)
❤11🤯5🥰2😢2🌚2🔥1
Create New Work Profile
Download Main TG APP
Timezone -- Any / Germany/Italy
Connect proxy - Dataimpulse or proxyseller...etc
Enter the number
Use sign in with Google option
Congrats OTP Sended successfully...♥️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤22🤯4🔥3🥰3
Forwarded from Ashraful
WhatsApp 80% country Hard Method🔥
১। whatsapp বিজনেস হোয়াটস্যাপ মেইন দুইটা আনইন্সটল করে দেবেন। 🧹🪣
২। google ads কমপক্ষে দুই থেকে তিন মিনিট অটো ক্লিকার দিয়ে রিসেট মারেন ♋
৩। whatsapp বিজনেস আর না হলে হোয়াটসঅ্যাপ মেইন যেকোনো একটাই ইন্সটল করবেন। ⚠️
৪। যেটা ইনস্টল করেছেন ওইটা ফোন থেকে ক্লোন করেন।
৫। একটা ফ্রেশ নাম্বার নিয়ে ip (sl) ধরেন Timezone/proxy - any
৬। ক্লোন whatsapp ওটিপি সেন্ড করেন যদি ১ ঘন্টা মারে আবার নাম্বার নিয়ে সেন্ট করেন যদি ১ ঘন্টা মারে ip on/off otp sent হলে ip off করে কোড বসান।
৭। যদি আইডি হয়ে যায় তাইলে একটা ক্লোন অ্যাপ এ ঢুকান অবশ্যই দুইটা ফোন লাগবে অন্য ফোনে ক্লোন অ্যাপ এ ঢুকাবেন। যদি দুইটা ফোন না থাকে তাহলে জিমেইল এড করে নাম্বারটা নোট করে রাখেন।
৮। এবার আসল টুইস্ট যে হোয়াটসঅ্যাপ ইন্সটল করেছেন ওটা আনইন্সটল করে দেন প্লে স্টোর থেকে যেটা ইনস্টল করেছেন ওটা আনইন্সটল করে দেবেন।
৯। (২) পয়েন্ট
১০। গুগল এডস রিসেট হয়ে গেলে এবার যেটা ইন্সটল করেছিলেন যদি হোয়াটসঅ্যাপ বিজনেস ইন্সটল করে থাকেন তাহলে হোয়াটসঅ্যাপ মেন ইন্সটল করবেন আর যদি whatsapp মেইন ইন্সটল করে থাকেন তাহলে হোয়াটসঅ্যাপ বিজনেস ইন্সটল করবেন।
১১। সেমভাবে ক্লোন করে সেম ভাবে আইপি ধরে করবেন
১২। সব কান্ট্রিতে ওয়ার্ক করে এটা😁😁
১। whatsapp বিজনেস হোয়াটস্যাপ মেইন দুইটা আনইন্সটল করে দেবেন। 🧹🪣
২। google ads কমপক্ষে দুই থেকে তিন মিনিট অটো ক্লিকার দিয়ে রিসেট মারেন ♋
৩। whatsapp বিজনেস আর না হলে হোয়াটসঅ্যাপ মেইন যেকোনো একটাই ইন্সটল করবেন। ⚠️
৪। যেটা ইনস্টল করেছেন ওইটা ফোন থেকে ক্লোন করেন।
৫। একটা ফ্রেশ নাম্বার নিয়ে ip (sl) ধরেন Timezone/proxy - any
৬। ক্লোন whatsapp ওটিপি সেন্ড করেন যদি ১ ঘন্টা মারে আবার নাম্বার নিয়ে সেন্ট করেন যদি ১ ঘন্টা মারে ip on/off otp sent হলে ip off করে কোড বসান।
৭। যদি আইডি হয়ে যায় তাইলে একটা ক্লোন অ্যাপ এ ঢুকান অবশ্যই দুইটা ফোন লাগবে অন্য ফোনে ক্লোন অ্যাপ এ ঢুকাবেন। যদি দুইটা ফোন না থাকে তাহলে জিমেইল এড করে নাম্বারটা নোট করে রাখেন।
৮। এবার আসল টুইস্ট যে হোয়াটসঅ্যাপ ইন্সটল করেছেন ওটা আনইন্সটল করে দেন প্লে স্টোর থেকে যেটা ইনস্টল করেছেন ওটা আনইন্সটল করে দেবেন।
৯। (২) পয়েন্ট
১০। গুগল এডস রিসেট হয়ে গেলে এবার যেটা ইন্সটল করেছিলেন যদি হোয়াটসঅ্যাপ বিজনেস ইন্সটল করে থাকেন তাহলে হোয়াটসঅ্যাপ মেন ইন্সটল করবেন আর যদি whatsapp মেইন ইন্সটল করে থাকেন তাহলে হোয়াটসঅ্যাপ বিজনেস ইন্সটল করবেন।
১১। সেমভাবে ক্লোন করে সেম ভাবে আইপি ধরে করবেন
১২। সব কান্ট্রিতে ওয়ার্ক করে এটা😁😁
❤22😱13🤯7🌚1