TG Tech Methodz 🔥
15.8K subscribers
515 photos
43 videos
27 files
90 links
All Telegram & WhatsApp Method here.
Download Telegram
Live stream finished (9 seconds)
Live stream started
https://t.me/tgtechmethodz?livestream=9919600db8ce5cde10

লাইভে আশুন সবাই মিলে কাজ করি ❤️
🤯1🌚1
Live stream finished (36 minutes)
Forwarded from Enzo X Nafis
অবশেষে
😢227🥰3
Malaysia W'sapp Full Method

9 Proxy (Working)
or,Mesh Proxy
Language-English

Main Profile ---
MAIN APP
Send SMS
Take numbers from "Malaysia Random"
11🔥1
Malaysia OLD w'sapp 📞📞

Step-1:
Check number that has w'sapp
Send code to other Device
Check sms option (if it has 1 minutes timer)

Step-2:Go to GMAIL APP
Support mail : support@support.whatsapp.com
Subject : Re: WhatsApp Support 2279232772615066

Message ----
(+Number)

Please Fix 1 Hour or Red Issues
Step-3:Wait for Reply in the gmail

Step-4:
Connect 9 Proxy/Mesh Proxy
Send Code to Sms Now

Success
👍💥

Reaction --50++++ needd
☺️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
41🥰7🤯5🌚4😱3😢1
Sierra Leone 💩 Method

Use any IP - SL

Time zone region : any

Use Dataimpulse or Mesh or rapid proxy (SL)
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢92
Sierra Leone Whatsapp Method

Time zone / region:★ Bangladesh
Phone languages :★ English
Use :★ shelter / island
WhatsApp Business
Ip : ★ Abc/ datamplus / rapid :★ SL

রিয়াকশন দিয়েন কিন্তু ❤️🔥
🔥1312😢3🌚2
Sierra Leone New method

জাদের হচ্ছে না তাদের জন্য ❤️‍🔥

Use mobile data
Main phone
Main ws / business

Abc / datamplus ip

SL / sl
😢91
আগুন ট্রাফিক কিন্তু 🔥

বেশি না গাইস ৩৫ পিচ 😌❤️‍🔥

কারেন্ট নাই ১% চার্জ 😴

নাইলে টার্গেট ২০০+ 🙂🤕
😱10😢7🔥32
Sierra Leone🇸🇱 Method📱
IP- SL
Use 🌹 Business In English or Indo
Must reset ads id or else gonna face 1 hour 😁
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢127🌚2
Live on korbo naki akon..? 🙂
17🌚2
১৫ রিয়াকশন হলে লাইভে আসবো
🔥3313🌚5🆒1
Ukraine🇺🇦 Methodd-----((TF LOW))

Main Profile (1~3 Whatsapp)
Use Main Whatsapp/Business
📱
Use Dataimpulse or Any Ip
☄️
Send SMS(No red)

✍️Step-1:
একটা W'sapp হওয়ার পর "add account" দিয়ে আরেকটা করার চেষ্টা করবেন।এভাবে দ্বিতীয়টা করার পর ঐটা ক্লোন এ নিয়ে প্রথম টা রেখে দিবেন আবার "add account"থেকে করবেন....এভাবে যতটা হয় ততটা করবেন।

যখন আর হবে না প্রথম একাউন্ট ও ডিলেট করে whatsapp পুরা uninstall করে দিবেন।(Install করবেন না)

✍️Step-2:
এবার Work Profile এ same Method Apply করবেন।

একই ভাবে work profile এ যখন কাজ শেষ হবে ঐটায় ডিলেট করে দিবেন!

✍️Step -3:
এবার যাবেন "user profile" এ।যদি না পারেন ইউটিউবে ভিডিও দেখে নিবেন।
ঐটা কাজ করবেন।(দুইটা ফোন লাগবে)


ঐটার কাজ শেষ হলে main profile এ আসবেন এবং W'sapp ইনস্টল করবেন।দেখবেন আবার কাজ হচ্ছে
😁✔️

Reaction need 5️⃣0️⃣
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
21🥰10🌚7🤯4🔥2🎉2😢1
এখানে Whatsapp old Version APK দেয়া হলো, জার জে ভার্সন এ কাজ হয় সেটা install করে কাজ করুন আসা করা জায় old Version এ ভালো কাজ হবে
😢4