Tanveer's Tutorial
886 subscribers
89 photos
19 videos
165 links
Welcome Our channel

আল্লাহুম্মা ইকফিনি বি হালালিকা আন হারমিকা ওয়া আগনিনি বি ফাদলিকা আম্মান সি ওয়াকা 😇 হালাল রিজিক

Honesty Is Best Policy,Don't Try To Scam With anyone. Because Allah Watching everything.


[Owner @Mr_TanveeRs ]
Download Telegram
বাংলাদেশ CID থেকে প্রচুর চিঠি ছাড়া হচ্ছে এবং হাজিরা নিচ্ছে।

আমাদের চেনা-জানার মধ্যে এখন পর্যন্ত ১০ জনেরও বেশি মানুষের খবর পেয়েছি, যাদের কাছে চিঠি এবং সমন গেছে।

যদি তারা আপনাকে চিঠি ইস্যু করে, তাহলে ধরে নেবেন আপনার ফুল ফাইল তাদের আছে। তারা আপনাকে ট্রানজ্যাকশনের এক্স্যাক্ট তারিখ, অ্যামাউন্ট, কত USDT কিনেছেন বা বিক্রি করেছেন—সব বলে দিবে। শেষের দুইটা কেস ছিল ব্যাংকের মাধ্যমে, বিকাশ বা নগদের মাধ্যমে না। তাই কোনো মেথডই সেফ না!

প্রায় ৯০% মানুষকে ট্র্যাক করা হয়েছে বেটিং সাইটের মাধ্যমে।

উদাহরণ:

১. ধরেন, আপনি এমন একজনের কাছে USDT বিক্রি করলেন, যে পরে বেটিং ওয়েবসাইটে সেটা ব্যবহার করেছে। মাঝখানে ৩ হাত ঘুরলেও শেষ পর্যন্ত আপনি ধরা খাবেন।

২. ধরেন, আপনি এমন একজনের কাছ থেকে USDT কিনলেন, যে আরেকজনের কাছ থেকে কিনেছিল, আর সেই USDT কোনো সময় বেটিং ওয়েবসাইটে ব্যবহার হয়েছে বা সেখান থেকে এসেছে। তাহলেও আপনি ধরা খাবেন।

সবশেষে যে ধরা খাইছে, তার ট্রানজ্যাকশনের তারিখ ছিল নভেম্বর ২০২২, আর অ্যামাউন্টও ছিল খুবই ছোট।

তাহলে বুঝেই নেন, কেউই সেফ না!

সমাধান:

১. যদি ফোন করে সমন দেয়, তাহলে বলবেন অফিসিয়াল চিঠি পাঠাতে।

২. যদি চিঠি পান, তাহলে অবশ্যই হাজিরা দিবেন।

৩. যাওয়ার পর আগে বুঝে নিন, এটা ইনকোয়ারি নাকি কেস।

৪. যদি ইনকোয়ারি স্টেজে থাকে (বেশিরভাগই থাকে), তাহলে বলবেন আগে ফ্রিল্যান্সিংয়ের কাজ করতেন, সেই কারণে USDT বিক্রি করেছিলেন। এরপর ক্রেতা সেই USDT দিয়ে কী করেছে, সেটা আপনি জানেন না এবং তার সাথে আপনার কোনো সম্পর্ক নেই।

৫. তারা আপনার ফোন চাইলে স্বেচ্ছায় দিয়ে দিবেন। কোনো অ্যাপ লুকাবেন না। যাওয়ার আগে অপ্রয়োজনীয় জিনিসপত্র ডিলিট করে নিবেন। তবে একদম নতুন রিসেট করা ফোন বা সব নতুন ডাউনলোড করা অ্যাপ থাকলে তারা আরও বেশি সন্দেহ করতে পারে।

৬. তাদের কাছে অনুরোধ করবেন, বারবার জিজ্ঞেস করবেন, "এটা কীভাবে সমাধান করা যায়? খরচ কত হবে?"

৭. এরপর তাদের SI বা ASI-এর নাম্বার নিয়ে অফিসের বাইরে, অফ-ডিউটিতে আলাদাভাবে যোগাযোগ করবেন। বাকিটা তো বুঝেনই।

৮. সব অভিযোগ সাধারণত মানি লন্ডারিংকে কেন্দ্র করে হয়। তাই কেস হওয়ার আগে বিষয়টা মিটিয়ে ফেলার চেষ্টা করবেন।

৯. যদি বিষয়টা মিটে যায়, তাহলে অবশ্যই তাদের কাছ থেকে একটি লিখিত কনফার্মেশন লেটার চাইবেন, যেখানে থাকবে যে সমনের ভিত্তিতে তদন্ত সম্পন্ন হয়েছে এবং আপনাকে এই মামলার সাথে সংশ্লিষ্ট পাওয়া যায়নি। এই চিঠি না থাকলে কয়েক মাস পরপর আবারও আপনাকে একই বিষয়ে হয়রানি করতে পারে।

#copypost
1
আপনাদের রেজাল্টের কি খবর?
🎉1
Hi
❤‍🔥1
🟠Binance instant 0.05$/0.1$

➡️Claim link Click

➡️Coment 恭喜发财
🤮1
#BTC $70,000 🔥
💋2🔥1
This media is not supported in your browser
VIEW IN TELEGRAM
🌙 জুমা মোবারক 🤍

আজ পবিত্র জুমার দিন—রহমত, মাগফিরাত আর দোয়া কবুলের বিশেষ সময়।
আসুন, এই বরকতময় দিনে বেশি বেশি দরুদ শরীফ পাঠ করি, কুরআন তিলাওয়াত করি এবং আল্লাহর কাছে নিজের ও প্রিয়জনদের জন্য দোয়া করি। 🤲

“নিশ্চয়ই জুমার দিনে এমন একটি সময় আছে, যখন বান্দা যা কিছু চায়, আল্লাহ তা তাকে দান করেন।”
🤬1
X-Rocket $0.02 Claim For All Users 👀

Claim Link: https://t.me/xrocket/app?startapp=mci_UlU9NSKZmEM9EEY

Do Multiple 😝
1😴1
Good morning everyone 💖
1🍓1
আর একটা কথা কি জানেন?
AI (Artificial Intelligence) Agents যে কতটা ভয়ংকর সেটা কয়েক বছর পরেই বুঝতে পারবেন।

Online Income করার জন্য
KYC কোনো mandatory fact না। আপনি অনায়াসে KYC ছাড়াই সনব কাজ করতে পারবেন যদি চান।

লোকজন এই সামান্য বিষয়টি
বুঝতে পারে না। অল্প কিছু টাকার জন্য কোথায় কোথায় KYC করে কতো যে গুরুত্বপূর্ণ তথ্য অন্যের কাছে তুলে দিচ্ছে সেটা বলার মত না।

এখন যেই পরিস্থিতি Privacy
ব্যাপার টা প্রায় ধ্বংসের পথে। এমন একটা সময় আসবে যখন মানুষের Privacy একদম থাকবে না। এখনি নাই বললে চলে।

কয়েকদিন আগেই দেখেছি
লোকজন AI Agents নিয়ে একটা প্রজেক্ট বহুত কাপঝাঁপ করলো। একবার ও কি কারোর চিন্তা হয়নি কেনো তারা আপনাকে ডলার দিচ্ছে?

আমারা কখনো এমন
কোনো জিনিস গত আড়াই বছরে Share করে নাই IncomE এর লোভ দেখিয়ে যেটা কারোর Privacy নষ্ট করতে পারে।

এসব নিয়ে কথা বলতে চাই না
কারণ টাকাই সব অনেকের কাছে। যদি নিজের বুদ্ধি না থাকে তাহলে এমন কাউকে follow করবেন যাতে কিছু শিখতে পারেন।

AI Agents আমার KYC নিয়া
বাল ছিঁড়বে। আমরা অনেকেই এটা ভাবি। তবে শুনেন,

কিছুদিন আগে একটা ঘটনা
ঘটেছে, তার নামটা মনে নেই একজন Crypto User মানে OG Bitcoiner তার Holding Wallet এর Key হারিয়ে ফেলেছিল।

তারপর সে অনেক কিছু করেও
মনে করতে পারে নি। কিন্তু AI Agents এর সাহায্য শেষ পর্যন্ত সে তার Wallet unlocked করতে সক্ষম হয়েছেন। ঘটনা টা অনেকেই জানেন,

শুধু এখন চিন্তা করেন যে
আপনারা হুদাই ইনকামের লোভে যে কোনো জায়গা Information, DATA দিয়া বসে থাকেন।

শুধু চিন্তা করেন যদি by
chance খারাপ কিছু হওয়া শুরু করে দুষ্টু লোকের হাতে লেগে যায় আপনার তথ্য গুলো তখন কিছুই করতে পারবেন না। #copypost
🕊1
বিশেষ বিজ্ঞপ্তিঃ 📣🆗

আমাদের Buy-sell গ্রুপে ১ জন লিমিট এডমিন নেওয়া হবে। 🛍

★শর্তাবলিঃ-
💫১/অবশ্যই Kyc এবং ডলার জমা দিতে হবে। 💯

💫২/মিনিমাম লিমিট 4 ডলার বা তার উপরে হতে হবে। 💲

💫3/ অবশ্যই অবশ্যই একটিভ এবং গ্রুপের প্রতি দায়িত্বশীল হতে হবে 😘

সকল শর্ত মেনে যাহারা এডমিন হতে আগ্রহী শুধুমাত্র তারাই যোগাযোগ করুনঃ-
😎2
Top Telegram projects that scammed their community. 💸

1. Timefarm
2. Blum
3. Paws
4. Fintopio
5. Dotcoin.
6. W-Coin.
7. Hamster Kombat
8. Memefi.
9. Catizen
10. Tomarket.
11. The Rocket
12. Pixeltab
13. CEXIO
14. Arixdex
15. Yescoin (Both yellow and white)
16. Memeland
17. Tapswap
18. Tonstation
19. Avacoin
20. Firecoin
21 . Solstone
22. Agent 301
23. Simple coin
24. Tonsdao

Which other ones am I missing ?? 🤔

And which one hurts you then most ?? 💔
🙊1