আজ থেকে ADMIN/OWNER যে পোস্ট দিবে ওইটার REACT Complete না হওয়া পর্যন্ত আর নতুন করে কোনো XML দিব না! একটা পোস্টের React complete হলে আরেকটা দিব!
❤🔥10
কি লাগবে তোমাদের?
Anonymous Poll
50%
সিসি
20%
এক্স-এম-এল
21%
হাই কুয়ালিটি ক্লিপ
10%
সিসি টেস্ট এর জন্য পিক
❤1