আবার ও বলছি আপনে নিজে নাম্বার এর ব্যবস্থা করতে পারলে ওটা দিয়েই করবেন। আর vpn ফ্রী দিয়ে করলে কেউ ব্যবহার করে না এমন টা ইউজ করবেন, সবচেয়ে ভালো হয় Nord vpn ব্যবহার করবেন
❤3🤯3👏1
কে কে কাজ শুরু করছেন
Final Results
48%
আমি শুরু করেছি😇
9%
আমি করবো না👾
17%
আমি শুরু করবো🤗
26%
আমি করতে ইচ্ছুক কিন্তু কাজ বুচ্ছি না😟
আজকের মতো আর Follower pro coin নিবো না😇
যারা কাজ করছেন বা করবেন আজ রাতে উরাধুরা কাজ করেন🙂
যারা কাজ করছেন বা করবেন আজ রাতে উরাধুরা কাজ করেন🙂
❤4
🚨🚨 Important News 🚨🚨
মেইল দিয়ে কাজ করা যাবে না ⚠️ যদি করেন তাহলে আপনার কয়েন নেওয়া হবে ⚠️
🚨 যদি মনে করেন আপনি মেইল দিয়া কাজ করলে ধরতে পারবো না ⚠️ তারা শুনেন App Ower এর কাছে আপনার user / Password আছে তারা দেখতে পারে যে কি দিয়া একাউন্ট খুলা⚠️
🚨 শুধু নাম্বার দিয়া কাজ করবেন 🚨
মেইল দিয়ে কাজ করা যাবে না ⚠️ যদি করেন তাহলে আপনার কয়েন নেওয়া হবে ⚠️
🚨 যদি মনে করেন আপনি মেইল দিয়া কাজ করলে ধরতে পারবো না ⚠️ তারা শুনেন App Ower এর কাছে আপনার user / Password আছে তারা দেখতে পারে যে কি দিয়া একাউন্ট খুলা⚠️
🚨 শুধু নাম্বার দিয়া কাজ করবেন 🚨
🗿3
Important News🚨🚨🚨🚨
এপ্স আপডেট এর কাজ এখনো চলমান যার কারণে অনেক ধরনের সমস্যা হচ্ছে । অনেকে কয়েন ট্রান্সফার করতে পারতেছেন না । সকল বিষয় বিস্তারিত আপডেট জানাব । সবাই একটু ধৈর্য ধরুন ।
আপাতত কাজ বন্ধ রাখুন
আজকে পেমেন্ট দিতে দেরি হবে 🚨
( কারণ App Owner Offline এ ✅ ওনি পেমেন্ট করলে আপনাদের পাঠিয়ে দিবো)
এপ্স আপডেট এর কাজ এখনো চলমান যার কারণে অনেক ধরনের সমস্যা হচ্ছে । অনেকে কয়েন ট্রান্সফার করতে পারতেছেন না । সকল বিষয় বিস্তারিত আপডেট জানাব । সবাই একটু ধৈর্য ধরুন ।
আপাতত কাজ বন্ধ রাখুন
আজকে পেমেন্ট দিতে দেরি হবে 🚨
( কারণ App Owner Offline এ ✅ ওনি পেমেন্ট করলে আপনাদের পাঠিয়ে দিবো)
