মেথড রেডি কাল ১০:৩০ লাইভে সবাইকে দেওয়া হবে ইনশাআল্লাহ 😇
১০+ রিয়াক্ট হবে নাকি
১০+ রিয়াক্ট হবে নাকি
❤7🤩2🎉1🙏1🍓1
মেথড 🔑
✅ প্রথমে আপনারা smsbower.app 👈 এই ওয়েবসাইট থেকে নাম্বার কিনবেন Usa Number কম দামে পাবেন । আর আপনার কাছে প্যানেল বা what'sapp থাকলে সেখানে থেকেও নাম্বার নিয়ে পারেন।
✅ ১ নাম্বার দিয়ে আপনার ৮/৯ টা Add Account খুলবেন
🚨 Vpn Link : https://play.google.com/store/apps/details?id=com.vpn.lat
👆👆👆 এই Vpn টি ডাউনলোড করে নিবেন। এই Vpn থেকে Usa Country থেকে 13,3,2 👈 এই Sarver কানেক্টড করে Instragram Account খুলা থেকে শুরু করে কয়েন মাইনিং পর্যন্ত Vpn On থাকতে হবে । সবচেয়ে ভালো হবে আপনে যদি পেইড ভিপিএন যেমন Nord vpn ইউজ করেন
🚨 একাউন্ট খুলার সময় অবশ্যই রিয়েল নাম দিয়ে একাউন্ট খুলতে হবে৷ (Full Name এবং user Name) সম্পূর্ণ রিয়েল নাম দিয়ে খুলবেন।
✅ প্রথমে ৩/৪ টা নাম্বার দিয়ে কাজ করার পর Vpn and Instragram ২ টাই Clear Data করে তারপর আবার নতুন করে কাজ করবেন
🥰 ইনশাআল্লাহ এই নিয়ম মেনে কাজ করলে আপনাদের সকলের ভালো কাজ হবে
🛑 উপরে যে কয়েন মাইনিং এর ছবি দিছি ওনি এই নিয়মেই কাজ করেছেন এবং করতেছে ( সকালে)
✅ প্রথমে আপনারা smsbower.app 👈 এই ওয়েবসাইট থেকে নাম্বার কিনবেন Usa Number কম দামে পাবেন । আর আপনার কাছে প্যানেল বা what'sapp থাকলে সেখানে থেকেও নাম্বার নিয়ে পারেন।
✅ ১ নাম্বার দিয়ে আপনার ৮/৯ টা Add Account খুলবেন
🚨 Vpn Link : https://play.google.com/store/apps/details?id=com.vpn.lat
👆👆👆 এই Vpn টি ডাউনলোড করে নিবেন। এই Vpn থেকে Usa Country থেকে 13,3,2 👈 এই Sarver কানেক্টড করে Instragram Account খুলা থেকে শুরু করে কয়েন মাইনিং পর্যন্ত Vpn On থাকতে হবে । সবচেয়ে ভালো হবে আপনে যদি পেইড ভিপিএন যেমন Nord vpn ইউজ করেন
🚨 একাউন্ট খুলার সময় অবশ্যই রিয়েল নাম দিয়ে একাউন্ট খুলতে হবে৷ (Full Name এবং user Name) সম্পূর্ণ রিয়েল নাম দিয়ে খুলবেন।
✅ প্রথমে ৩/৪ টা নাম্বার দিয়ে কাজ করার পর Vpn and Instragram ২ টাই Clear Data করে তারপর আবার নতুন করে কাজ করবেন
🥰 ইনশাআল্লাহ এই নিয়ম মেনে কাজ করলে আপনাদের সকলের ভালো কাজ হবে
🛑 উপরে যে কয়েন মাইনিং এর ছবি দিছি ওনি এই নিয়মেই কাজ করেছেন এবং করতেছে ( সকালে)
Google Play
VPN.lat: Unlimited VPN Proxy - Apps on Google Play
Fast, Secure & Free VPN. Unlimited Bandwidth Worldwide
❤3🥰2👍1
আবার ও বলছি আপনে নিজে নাম্বার এর ব্যবস্থা করতে পারলে ওটা দিয়েই করবেন। আর vpn ফ্রী দিয়ে করলে কেউ ব্যবহার করে না এমন টা ইউজ করবেন, সবচেয়ে ভালো হয় Nord vpn ব্যবহার করবেন
❤3🤯3👏1
কে কে কাজ শুরু করছেন
Final Results
48%
আমি শুরু করেছি😇
9%
আমি করবো না👾
17%
আমি শুরু করবো🤗
26%
আমি করতে ইচ্ছুক কিন্তু কাজ বুচ্ছি না😟
আজকের মতো আর Follower pro coin নিবো না😇
যারা কাজ করছেন বা করবেন আজ রাতে উরাধুরা কাজ করেন🙂
যারা কাজ করছেন বা করবেন আজ রাতে উরাধুরা কাজ করেন🙂
❤4
🚨🚨 Important News 🚨🚨
মেইল দিয়ে কাজ করা যাবে না ⚠️ যদি করেন তাহলে আপনার কয়েন নেওয়া হবে ⚠️
🚨 যদি মনে করেন আপনি মেইল দিয়া কাজ করলে ধরতে পারবো না ⚠️ তারা শুনেন App Ower এর কাছে আপনার user / Password আছে তারা দেখতে পারে যে কি দিয়া একাউন্ট খুলা⚠️
🚨 শুধু নাম্বার দিয়া কাজ করবেন 🚨
মেইল দিয়ে কাজ করা যাবে না ⚠️ যদি করেন তাহলে আপনার কয়েন নেওয়া হবে ⚠️
🚨 যদি মনে করেন আপনি মেইল দিয়া কাজ করলে ধরতে পারবো না ⚠️ তারা শুনেন App Ower এর কাছে আপনার user / Password আছে তারা দেখতে পারে যে কি দিয়া একাউন্ট খুলা⚠️
🚨 শুধু নাম্বার দিয়া কাজ করবেন 🚨
🗿3
Important News🚨🚨🚨🚨
এপ্স আপডেট এর কাজ এখনো চলমান যার কারণে অনেক ধরনের সমস্যা হচ্ছে । অনেকে কয়েন ট্রান্সফার করতে পারতেছেন না । সকল বিষয় বিস্তারিত আপডেট জানাব । সবাই একটু ধৈর্য ধরুন ।
আপাতত কাজ বন্ধ রাখুন
আজকে পেমেন্ট দিতে দেরি হবে 🚨
( কারণ App Owner Offline এ ✅ ওনি পেমেন্ট করলে আপনাদের পাঠিয়ে দিবো)
এপ্স আপডেট এর কাজ এখনো চলমান যার কারণে অনেক ধরনের সমস্যা হচ্ছে । অনেকে কয়েন ট্রান্সফার করতে পারতেছেন না । সকল বিষয় বিস্তারিত আপডেট জানাব । সবাই একটু ধৈর্য ধরুন ।
আপাতত কাজ বন্ধ রাখুন
আজকে পেমেন্ট দিতে দেরি হবে 🚨
( কারণ App Owner Offline এ ✅ ওনি পেমেন্ট করলে আপনাদের পাঠিয়ে দিবো)