𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
World Republic Airdrop - Totally West Of Time ❌
I Got 4k WDD worth $7.
But Vesting For 400 Days 😂
আর কারা জানি এই প্রজেক্ট থেকে ডেইলি 100 টাকা ইনকাম করবে 😁
I Got 4k WDD worth $7.
But Vesting For 400 Days 😂
আর কারা জানি এই প্রজেক্ট থেকে ডেইলি 100 টাকা ইনকাম করবে 😁
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😨19🫡2💔1
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Good News Guys. Weex 50 More Slot Available 💲 Join $40 Spot Event:👇 https://t.me/allearning36/72590 Don't Miss 🔥 আজকে যারা জয়েন করবেন? তারা 1 তারিখ পর্যন্ত ফান্ড হোল্ড রাখবেন। স্লট শেষ হওয়ার আগে দ্রুত করে নেন। Weex থেকে কেউ কোনো প্রকার কোপণ ক্লেইম…
Weex এ যারা 28 তারিখে ডিপোজিট করছেন? তারা ফান্ড উইথড্র করে নিতে পারেন।
🫡3
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Check Tria Allocation. Click Profile & Check. Sever Down.
Tria Session 1 Allocation Claim Live.
Token Price $3
Claim Fee $1 😂
Token Price $3
Claim Fee $1 😂
😇10
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
AIW3 Airdrop Claim Live: https://aiw3.ai/airdrop/claim
$2.40 AIW3 Distributed.
Check Your Wallet.
CA:
Check Your Wallet.
CA:
0x37E94fc028903E74275478b65160D6d2c0e8880b (BSC)😇8
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Deepcoin Event শেষ হবে 2 তারিখে। কিন্তু স্লট আরো আগেই শেষ হয়ে গেছে।
অনেকে বলতেছে আমার আগের একাউন্ট দিয়ে যদি Event 2 এর টাস্ক গুলো করি? তাহলে কি আমি এখনো Event 2 Reward এর জন্য এলিজিবল হবো?
জি হবেন। কারণ ইভেন্ট এখনো শেষ হয়নি।
যদি কেউ ইভেন্ট 2 এর টাস্ক গুলো করেন? তাহলে আমার সাথে যোগাযোগ করবেন। তাদেরকে কিছু ট্রেডিং ফি ব্যাক দেওয়া হবে।
Event2 : Future Trading Challenge.
- $50,000 Future -> get 60 USDT
- $100,000 Future ->get 120 USDT
- $200,000 Future ->get 250 USDT
- $500,000 Future ->get 500 USDT
অনেকে বলতেছে আমার আগের একাউন্ট দিয়ে যদি Event 2 এর টাস্ক গুলো করি? তাহলে কি আমি এখনো Event 2 Reward এর জন্য এলিজিবল হবো?
জি হবেন। কারণ ইভেন্ট এখনো শেষ হয়নি।
যদি কেউ ইভেন্ট 2 এর টাস্ক গুলো করেন? তাহলে আমার সাথে যোগাযোগ করবেন। তাদেরকে কিছু ট্রেডিং ফি ব্যাক দেওয়া হবে।
Event2 : Future Trading Challenge.
- $50,000 Future -> get 60 USDT
- $100,000 Future ->get 120 USDT
- $200,000 Future ->get 250 USDT
- $500,000 Future ->get 500 USDT
মাল্টিপল আইডি দিয়ে জয়েন করে রাখেন।
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🤯34😇4
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Sodex Final Week Points Distributed. Airdrop Coming Soon...
সিজন 1 পয়েন্ট Airdrop এর কোনো আপডেট না দিয়ে তারা সিজন 2 নিয়ে আসছে। যেটা নাকি 5 মাস পর্যন্ত চলবে 🖕
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😭21😢2😨2🤝1
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
GM 🌸 🌷 ✅ Bribox: @BriboxWeb3Bot
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
✍13💔2
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
🔰New Airdrop SheikDoge 🎁Reward: $4 worth of SHEIKDOGE 🔻Join Airdrop Bot:👇 https://t.me/SheikDogedropbot?start=r08827038640 🔹Complete All Tasks 🔹Submit SOL Address 🔹Done
🔰SheikDoge Airdrop (New Round)
🎁Reward: $8 in SHEIK
🔻Join Airdrop Bot:👇
https://t.me/SheikDogeNewOfficialAirdropBot?start=1377498197
🔹Complete All Tasks
🔹Submit SOL Address
🔹Done
🎁Reward: $8 in SHEIK
🔻Join Airdrop Bot:👇
https://t.me/SheikDogeNewOfficialAirdropBot?start=1377498197
🔹Complete All Tasks
🔹Submit SOL Address
🔹Done
🤝6
🔰UNIC Airdrop
🎁Total Reward: 50k UNIC (~$45k)
🎲For All Eligible Users
🔻Join Airdrop:👇
https://t.me/UNICAirdropBot?start=ref_1377498197
🔹Complete All Tasks
🔹Submit BSC Address
🔹Done
🎁Total Reward: 50k UNIC (~$45k)
🎲For All Eligible Users
🔻Join Airdrop:👇
https://t.me/UNICAirdropBot?start=ref_1377498197
🔹Complete All Tasks
🔹Submit BSC Address
🔹Done
😇9✍2💔2🤗2
কিছু রিযিক চোখের সামনে দিয়ে ঘুরে চলে যায়। কিন্তু কপালে থাকে না।
2022 বা 2023 সালে একটা Bot Airdrop ছিলো। যেখানে নরমাল ইউজার পাইছিলো $500 - $900
আর Top 100 রেফার ইউজার পাওয়ার কথা ছিলো $10,000
আমি Top 10 এর মধ্যে ছিলাম। মানি ঐটা পাওয়া আমার জন্য একদম কনফার্ম ছিলো।
কিন্তু তারা পেমেন্ট টা করা শুরু করছে উলটা ভাবে। মানি টপ 1 থেকে পেমেন্ট না দিয়ে তারা দিছিলো Top 100 থেকে নিচের দিকে।
তারা প্রতিদিন 5 - 10 জনকে করে পেমেন্ট করতো।
তো টপ 80 থেকে 100 এর মধ্যে যারা ছিলো? তারা সবাই $10,000 করে পাইছে।
কিন্তু তারা 80 এর পরে আর পেমেন্ট করেনি। অবশেষে তারা Top 80 জন রেফার ইউজারকে পেমেন্ট না দিয়ে Scam করছে।
হায় আফসোস 😅
সেদিন যদি আমি Top 10 এ না থেকে Top 90 তে থাকতাম? তাহলে সেদিন আমিও $10,000 পেতাম 🥺
এই জন্যই মনে হয় জীবনে কিছু কিছু ক্ষেত্রে পিছিয়ে থাকা ভালো 💔
2022 বা 2023 সালে একটা Bot Airdrop ছিলো। যেখানে নরমাল ইউজার পাইছিলো $500 - $900
আর Top 100 রেফার ইউজার পাওয়ার কথা ছিলো $10,000
আমি Top 10 এর মধ্যে ছিলাম। মানি ঐটা পাওয়া আমার জন্য একদম কনফার্ম ছিলো।
কিন্তু তারা পেমেন্ট টা করা শুরু করছে উলটা ভাবে। মানি টপ 1 থেকে পেমেন্ট না দিয়ে তারা দিছিলো Top 100 থেকে নিচের দিকে।
তারা প্রতিদিন 5 - 10 জনকে করে পেমেন্ট করতো।
তো টপ 80 থেকে 100 এর মধ্যে যারা ছিলো? তারা সবাই $10,000 করে পাইছে।
কিন্তু তারা 80 এর পরে আর পেমেন্ট করেনি। অবশেষে তারা Top 80 জন রেফার ইউজারকে পেমেন্ট না দিয়ে Scam করছে।
হায় আফসোস 😅
সেদিন যদি আমি Top 10 এ না থেকে Top 90 তে থাকতাম? তাহলে সেদিন আমিও $10,000 পেতাম 🥺
এই জন্যই মনে হয় জীবনে কিছু কিছু ক্ষেত্রে পিছিয়ে থাকা ভালো 💔
😭77💔19😢4🤗4🤯1😨1🫡1
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Interlink x OKX Partnership 🤝
😭35
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😇9
𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲
https://t.me/allearning36/72566
আমি কয়েক জনের থেকে ভোট কিনবো।
যাদের মাল্টিপল অ্যাকাউট আছে। যাদের মিনিমাম 10 টা ভেরিফায়েড আইডি আছে? তারা আমাকে ইনবক্স করেন।
আপাদত কোনো ভোট নাই।
ভোট নেওয়া শুরু হবে শুক্রবার থেকে।
তাই বাচ্চা কাচ্চা পোলাপাইন সবার ফেস দিয়ে একাউন্ট ভেরিফাই করে রাখেন।
আর এখন যারা নতুন করে মাল্টিপল একাউন্ট করে আমাদের কাছে ভোট সেল করবেন? তারা অবশ্যই আমাদের রেফার লিংক থেকে একাউন্ট করবেন।
আর আপনার আইডি গুলো দিয়ে সবগুলো সিজনে ভোট দিতে পারবেন 2027 সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত। তাই যতগুলো সম্ভব একাউন্ট রেডি রাখেন।
মিনিমাম 10 টা আইডি না থাকলে ইনবক্স করবেন না
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🤯10💔3🤗2