🔥Instant $3.70+ For Twitter Blue + Normal User
▶️Go: https://x.com/sugma_geoff/status/1966125686424248369?s=46
-$1.20+ For Normal User
-$2.50+ For Blue Account
-$3.70+ For Blue + 3K Follower.
[উপরের লিখাটা কপি করে quote করবেন যে টুইট লিংক দিছি সেটায় & erc20 wallet এর জায়গায় metamask/bitget wallet address এড করবেন!]
অনেকেই পেয়মেন্ট পাচ্ছে
ট্রাই করে দেখুন
১ মিনিট লাগবে
▶️Go: https://x.com/sugma_geoff/status/1966125686424248369?s=46
-$1.20+ For Normal User
-$2.50+ For Blue Account
-$3.70+ For Blue + 3K Follower.
Degenmoon.app launches on 18th of september, I m ready to stake my $GEOFF!”
( ERC-20 wallet address )
@sugma_geoff[উপরের লিখাটা কপি করে quote করবেন যে টুইট লিংক দিছি সেটায় & erc20 wallet এর জায়গায় metamask/bitget wallet address এড করবেন!]
অনেকেই পেয়মেন্ট পাচ্ছে
ট্রাই করে দেখুন
১ মিনিট লাগবে
উদ্দেশ্য যদি সৎ আর লক্ষ্য যদি সঠিক হয়, সাফল্য একদিন আসবেই।
এইসব চোমু মার্কা স্ট্যাটাস দিতে থাকো, সাফল্যের চুদনে একদম টিকতে পারবা না
এইসব আবেগী পোস্টে দিন বদলায় নাহ মনে রেখো
এইসব চোমু মার্কা স্ট্যাটাস দিতে থাকো, সাফল্যের চুদনে একদম টিকতে পারবা না
এইসব আবেগী পোস্টে দিন বদলায় নাহ মনে রেখো
🤣2
"বেগুনের খেত করে মাসে ২ লাখ টাকা ইনকাম"
"চাকরি ছেড়ে গোবর ছেনে কোটিপতি"
এসব গল্প এখন অনেকেই শোনায়।
তরুণদের জন্য পরামর্শ, এই ফাঁদে পড়বেন না। একদম নিজের চোখে দেখা অভিজ্ঞতা — আমাদের বয়সী একজন — ওয়েল পেইড জব ছেড়ে এইসব কুইক ক্যাশের নেশায় পড়ে গেল, এখন হাউমাউ করে মরছে।
আপনি যাই করেন, সেটার এক্সপান্ডিবিলিটি থাকতে হবে। ধরুন, একজন রিকশাওয়ালা, সে ডিসেন্ট আয় করে, এন্ট্রি লেভেল চাকরিজীবীর চেয়ে বেশি। রিকশাওয়ালারা মাসে ৩০ হাজার কামায় আর জবে নতুন হলে স্যালারি মাত্র ১৫ হাজার — ভিউ শিকারীরা আপনাকে এটুকুই বলবে।
এবার পরের হিসাবটা! ভাবুন, ওই রিকশাওয়ালা তার ইনকাম ডাবল করতে চায় বা নিদেনপক্ষে আর একটু বাড়াতে চায়। তার জন্য একমাত্র অপশন রিকশা চালানোর সময় বাড়িয়ে দেওয়া। ডাবল করতে চাইলে তাকে ১০ ঘন্টার জায়গায় ২০ ঘণ্টা রিকশা চালাতে হবে। এটা কী ফিজিক্যালি পসিবল? রোদ, বৃষ্টি তো আছেই, ছুটির দিনে কাজে না গেলে আয় নেই।
কিন্তু এন্ট্রি লেভেলের জবে ৪/৫ বছরে বেতন ডাবল হয়ে যাওয়া খুবই স্বাভাবিক, কোনো অতিরিক্ত ঘন্টা না বাড়িয়েই।
আপনি যে কাজটা করতে চান সেটা তো আগে ভালো লাগতে হবে। ফেসবুকের এক লাইকখোরের লেখা পড়ে আপনি সিদ্ধান্ত নিলেন বাজারে বসে চা বেচবেন, চাকরির ডাবল ইনকাম। ভেবে দেখুন, আগামী ৩০ বছর আপনি কাপ পিরিচ আর চুলা নিয়ে চা বানাতে রাজি আছেন কিনা।
লাইফস্টাইলের ব্যাপার তো আছেই। আপনার যখন তেমন ইনকাম ছিল না, তখন আপনি বাইক চালাতেন। সামনে টাকা হবে, গাড়ি কিনবেন। কিন্তু এসব কাজে গাড়ির ভূমিকা কি? গাড়ি চালিয়ে কি আপনি ঝালমুড়ি বেচতে যাবেন?
চাকরিজীবি বা ডিসেন্ট লেভেলের উদ্যোক্তা হলে আপনি তার সাথে একটা লাইফস্টাইল আর নেটওয়ার্ক বাই ডিফল্ট পাবেন। এটা খুব গুরুত্বপূর্ণ।
ধরুন, আপনি একটা স্টেশনারি কোম্পানির মার্কেটিংয়ে জব করেন। আপনি আজ এই ভার্সিটিতে, কাল ওই ঝকঝকে অফিসে বি-টু-বি ডিল করতে যাবেন। কত হাই স্কিল লোকের সাথে পরিচিতি হবে, কন্টাক্ট বিনিময় হবে।
কিন্তু আপনি টাকা দেখে রাস্তায় বাদামের ঝুড়ি নিয়ে দাঁড়ালেন। আপনার নেটওয়ার্ক হবে পাশের ফুচকাওয়ালা, আইসক্রিম বিক্রেতা ইত্যাদি। ওই ফুচকাওয়ালার ওই মুহূর্তের সবচেয়ে বড় চিন্তা সে কতক্ষণে তার সব মাল বিক্রি করে ঘরে যাবে। আগামীকালও সে একই কাজ করবে। আপনার মতো তার অ্যাম্বিশন নেই, বড় কিছু করার ইচ্ছে নেই, দেশের মানুষের উপকারে আসার খায়েশ নেই।
মনে রাখবেন, Your network is your net-worth. আর ওই সমস্ত পেশায় যে খুব বেশি ইনকাম হয় তাও কিন্তু না। খবরের শিরোনামে লেখা "চাকরি ছেড়ে বেগুন চাষে লাখপতি", ভিতরে থাকে ১ বছরে আয় সর্বসাকুল্যে ৩ লাখ টাকা। মানে ওই লোক মাসে মাত্র ২৫ হাজার টাকা কামায়, এটা নিয়ে আবার নিউজও হয়!
তাই এইসব ভুয়া মোটিভেশনের ফাঁদে পড়বেন না। প্রতি বছর মিডিয়াগুলো নিজেদের স্বার্থেই এসব নিউজ করে। গত ৫ বছরে নিউজ তো কম দেখেননি, আইফোন হাতে চানাচুরওয়ালা, ডিএসএলআর হাতে চটপটি বিক্রেতা, আরো কত কি! প্রশ্ন হলো তারা এখন কোথায়? তারা এখনও কেন সেই রাস্তায় বসছে না আর ওরকম আয় করছে না? তাহলে এগুলো রিলায়েবল পেশা হয় কিভাবে?
কোনো কাজই ছোট নয়। কিন্তু সব কাজই যে আপনার ফিল্ড, তা-ও নয়। আপনার কাছে খুব ভালো একটা প্ল্যান আছে, কিন্তু পঞ্চাশ হাজার টাকার জন্য আপনি এগোতে পারছেন না। এখন আপনি যদি মাছ কুটে, চানাচুর বেচে ওই ৫০ হাজার টাকা জোগাড় করে ফেলতে পারেন, তাহলে সেটা ঠিক আছে। কিন্তু যেভাবে এসব পেশাকে সরাসরি একটা ওয়েল পেইড জবের বিকল্প হিসেবে দেখানো হচ্ছে, তা মোটেও রিয়েলিস্টিক নয়।
©️
"চাকরি ছেড়ে গোবর ছেনে কোটিপতি"
এসব গল্প এখন অনেকেই শোনায়।
তরুণদের জন্য পরামর্শ, এই ফাঁদে পড়বেন না। একদম নিজের চোখে দেখা অভিজ্ঞতা — আমাদের বয়সী একজন — ওয়েল পেইড জব ছেড়ে এইসব কুইক ক্যাশের নেশায় পড়ে গেল, এখন হাউমাউ করে মরছে।
আপনি যাই করেন, সেটার এক্সপান্ডিবিলিটি থাকতে হবে। ধরুন, একজন রিকশাওয়ালা, সে ডিসেন্ট আয় করে, এন্ট্রি লেভেল চাকরিজীবীর চেয়ে বেশি। রিকশাওয়ালারা মাসে ৩০ হাজার কামায় আর জবে নতুন হলে স্যালারি মাত্র ১৫ হাজার — ভিউ শিকারীরা আপনাকে এটুকুই বলবে।
এবার পরের হিসাবটা! ভাবুন, ওই রিকশাওয়ালা তার ইনকাম ডাবল করতে চায় বা নিদেনপক্ষে আর একটু বাড়াতে চায়। তার জন্য একমাত্র অপশন রিকশা চালানোর সময় বাড়িয়ে দেওয়া। ডাবল করতে চাইলে তাকে ১০ ঘন্টার জায়গায় ২০ ঘণ্টা রিকশা চালাতে হবে। এটা কী ফিজিক্যালি পসিবল? রোদ, বৃষ্টি তো আছেই, ছুটির দিনে কাজে না গেলে আয় নেই।
কিন্তু এন্ট্রি লেভেলের জবে ৪/৫ বছরে বেতন ডাবল হয়ে যাওয়া খুবই স্বাভাবিক, কোনো অতিরিক্ত ঘন্টা না বাড়িয়েই।
আপনি যে কাজটা করতে চান সেটা তো আগে ভালো লাগতে হবে। ফেসবুকের এক লাইকখোরের লেখা পড়ে আপনি সিদ্ধান্ত নিলেন বাজারে বসে চা বেচবেন, চাকরির ডাবল ইনকাম। ভেবে দেখুন, আগামী ৩০ বছর আপনি কাপ পিরিচ আর চুলা নিয়ে চা বানাতে রাজি আছেন কিনা।
লাইফস্টাইলের ব্যাপার তো আছেই। আপনার যখন তেমন ইনকাম ছিল না, তখন আপনি বাইক চালাতেন। সামনে টাকা হবে, গাড়ি কিনবেন। কিন্তু এসব কাজে গাড়ির ভূমিকা কি? গাড়ি চালিয়ে কি আপনি ঝালমুড়ি বেচতে যাবেন?
চাকরিজীবি বা ডিসেন্ট লেভেলের উদ্যোক্তা হলে আপনি তার সাথে একটা লাইফস্টাইল আর নেটওয়ার্ক বাই ডিফল্ট পাবেন। এটা খুব গুরুত্বপূর্ণ।
ধরুন, আপনি একটা স্টেশনারি কোম্পানির মার্কেটিংয়ে জব করেন। আপনি আজ এই ভার্সিটিতে, কাল ওই ঝকঝকে অফিসে বি-টু-বি ডিল করতে যাবেন। কত হাই স্কিল লোকের সাথে পরিচিতি হবে, কন্টাক্ট বিনিময় হবে।
কিন্তু আপনি টাকা দেখে রাস্তায় বাদামের ঝুড়ি নিয়ে দাঁড়ালেন। আপনার নেটওয়ার্ক হবে পাশের ফুচকাওয়ালা, আইসক্রিম বিক্রেতা ইত্যাদি। ওই ফুচকাওয়ালার ওই মুহূর্তের সবচেয়ে বড় চিন্তা সে কতক্ষণে তার সব মাল বিক্রি করে ঘরে যাবে। আগামীকালও সে একই কাজ করবে। আপনার মতো তার অ্যাম্বিশন নেই, বড় কিছু করার ইচ্ছে নেই, দেশের মানুষের উপকারে আসার খায়েশ নেই।
মনে রাখবেন, Your network is your net-worth. আর ওই সমস্ত পেশায় যে খুব বেশি ইনকাম হয় তাও কিন্তু না। খবরের শিরোনামে লেখা "চাকরি ছেড়ে বেগুন চাষে লাখপতি", ভিতরে থাকে ১ বছরে আয় সর্বসাকুল্যে ৩ লাখ টাকা। মানে ওই লোক মাসে মাত্র ২৫ হাজার টাকা কামায়, এটা নিয়ে আবার নিউজও হয়!
তাই এইসব ভুয়া মোটিভেশনের ফাঁদে পড়বেন না। প্রতি বছর মিডিয়াগুলো নিজেদের স্বার্থেই এসব নিউজ করে। গত ৫ বছরে নিউজ তো কম দেখেননি, আইফোন হাতে চানাচুরওয়ালা, ডিএসএলআর হাতে চটপটি বিক্রেতা, আরো কত কি! প্রশ্ন হলো তারা এখন কোথায়? তারা এখনও কেন সেই রাস্তায় বসছে না আর ওরকম আয় করছে না? তাহলে এগুলো রিলায়েবল পেশা হয় কিভাবে?
কোনো কাজই ছোট নয়। কিন্তু সব কাজই যে আপনার ফিল্ড, তা-ও নয়। আপনার কাছে খুব ভালো একটা প্ল্যান আছে, কিন্তু পঞ্চাশ হাজার টাকার জন্য আপনি এগোতে পারছেন না। এখন আপনি যদি মাছ কুটে, চানাচুর বেচে ওই ৫০ হাজার টাকা জোগাড় করে ফেলতে পারেন, তাহলে সেটা ঠিক আছে। কিন্তু যেভাবে এসব পেশাকে সরাসরি একটা ওয়েল পেইড জবের বিকল্প হিসেবে দেখানো হচ্ছে, তা মোটেও রিয়েলিস্টিক নয়।
©️
❤🔥1
Claim $BLESS :
bless.network/dashboard/airdrops (Claim Start BD 3PM)
CA (BSC): 0x7C8217517ed4711fe2DECCdFefFE8d906b9Ae11F
bless.network/dashboard/airdrops (Claim Start BD 3PM)
CA (BSC): 0x7C8217517ed4711fe2DECCdFefFE8d906b9Ae11F
bless.network
Bless Airdrop
Your TIME can now be converted into BLESS
জুমা মোবারক না বলে।আল্লাহুম্মা সাল্লি আলা মুহাম্মদ বলুন।
জুম্মা মোবারক বললে কি হয়? আল্লাহুম্মা সাল্লি আলা মুহাম্মদ বললে রহমত নাযিল হয় গুনাহ ক্ষমা হয় মর্যাদা বৃদ্ধি হয়।
পৃথিবীর কোন জ্ঞানী কোরআন-সুন্নাহর উপরে এলেম আছে এমন কাউকে বলতে শুনিনি জুম্মা মোবারক, যা আপনি আপনারা ঘটা করে বলেন।
@Jamshed_Mojumdar
জুম্মা মোবারক বললে কি হয়? আল্লাহুম্মা সাল্লি আলা মুহাম্মদ বললে রহমত নাযিল হয় গুনাহ ক্ষমা হয় মর্যাদা বৃদ্ধি হয়।
পৃথিবীর কোন জ্ঞানী কোরআন-সুন্নাহর উপরে এলেম আছে এমন কাউকে বলতে শুনিনি জুম্মা মোবারক, যা আপনি আপনারা ঘটা করে বলেন।
@Jamshed_Mojumdar
❤🔥2
Grass
তাদের website এর reward এ গিয়ে চেক দিয়েন
reward tier আছে
সেগুলা ক্লেইম করে নিয়েন
তাদের website এর reward এ গিয়ে চেক দিয়েন
reward tier আছে
সেগুলা ক্লেইম করে নিয়েন
Dawn
পুরোনো এক্সটেনশন টা ডিলিট করে নতুন এক্সটেনশনটি ইনস্টল করবেন প্রথমে
তারপর পুনরায় লগিন করে নিবেন
রেফার কোডে এটি বসিয়ে দিবেন
Link : https://chromewebstore.google.com/detail/dawn-validator-chrome-ext/fpdkjdnhkakefebpekbdhillbhonfjjp
পুরোনো এক্সটেনশন টা ডিলিট করে নতুন এক্সটেনশনটি ইনস্টল করবেন প্রথমে
তারপর পুনরায় লগিন করে নিবেন
রেফার কোডে এটি বসিয়ে দিবেন
hv72p20p Link : https://chromewebstore.google.com/detail/dawn-validator-chrome-ext/fpdkjdnhkakefebpekbdhillbhonfjjp
সেরা খেলোয়াড় দিয়া বাল ফালামু আমি
যদি সেরা খেলোয়াড় আমার সবুজ বাংলাকে সোনার বাংলায় গড়ার কারিগর এর সাপোর্টার হয়
যদি সেরা খেলোয়াড় আমার সবুজ বাংলাকে সোনার বাংলায় গড়ার কারিগর এর সাপোর্টার হয়
আলহামদুলিল্লাহ
তবে
বিশ্বাস করতে কষ্ট হচ্ছে
ভেতর দিয়ে আবার কোন সিরিয়াস প্লানিং নিয়ে বসে আছে কিনা কে জানে
Detailed
।
তবে
বিশ্বাস করতে কষ্ট হচ্ছে
ভেতর দিয়ে আবার কোন সিরিয়াস প্লানিং নিয়ে বসে আছে কিনা কে জানে
Detailed
ফিলিস্তিনের স্বাধীনতাকামী গোষ্ঠী হামাসের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হয়েছে ইসরায়েল। সোমবার (২৯ সেপ্টেম্বর) গাজা যুদ্ধ বন্ধ ও জিম্মিদের মুক্তি সংক্রান্ত ডোনাল্ড ট্রাম্পের ২০ দফা প্রস্তাবে সম্মতি জানিয়েছেন ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।
এদিন হোয়াইট হাউসের ওভাল অফিসে সাক্ষাতের সময় নেতানিয়াহুর সামনে গাজায় ইসরায়েলি আগ্রাসন বন্ধের জন্য ২০ দফা পরিকল্পনা প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।
এতে সম্মতি জানিয়ে ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু বলেন, যুদ্ধ বন্ধের আগে প্রথম পদক্ষেপ হবে ‘সাধারণ প্রত্যাহার’ এবং তারপর ৭২ ঘণ্টার মধ্যে আমাদের সমস্ত জিম্মিকে মুক্তি দেওয়া।
তিনি আরও বলেন, পরবর্তী পদক্ষেপ হবে একটি আন্তর্জাতিক সংস্থা প্রতিষ্ঠা করা যার দায়িত্ব থাকবে হামাসকে সম্পূর্ণরূপে নিরস্ত্রীকরণ এবং গাজাকে সামরিকীকরণ করা। ‘যদি এই আন্তর্জাতিক সংস্থা সফল হয়, তাহলে আমরা স্থায়ীভাবে যুদ্ধের অবসান ঘটাবো’
।
Forwarded from Earning Engine (Rifat Ahmed)
বিক্রেতা : কেক কাটতেছে বেচার জন্য
ফুড ভলগার : ভাই এটা কি? এটা কি? বলেন বলেন?
বিক্রেতা : এটা হচ্ছে আমাদের আজকের স্পেশিয়াল কেক, এক পিস ১০০৳
ফুড ভলগার : ওরে ভাইই, সেই সেই,আবার বলেন আবার বলেন
Repeat 6969 times in every hour!😐
ফুড ভলগার : ভাই এটা কি? এটা কি? বলেন বলেন?
বিক্রেতা : এটা হচ্ছে আমাদের আজকের স্পেশিয়াল কেক, এক পিস ১০০৳
ফুড ভলগার : ওরে ভাইই, সেই সেই,আবার বলেন আবার বলেন
Repeat 6969 times in every hour!
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Mining Factory
Use Grass App For 3× Speed https://play.google.com/store/apps/details?id=io.getgrass.www
বছরের শেষের দিকে গ্রাস পুনরায় এয়ারড্রপ দিবে
ওদের সফটওয়্যার টা শুধু রান রাখলেই হয়, এটুকু করতে পারলে করতে থাকেন
ওদের সফটওয়্যার টা শুধু রান রাখলেই হয়, এটুকু করতে পারলে করতে থাকেন
Mining Factory
Pipe Network Backend by Solana New Depin Project ⚡ 10M Fund Raised Project Creat Ac: https://pipecdn.app/signup?ref=bWhzYXp6YW For Extension Click Here মেইল পাসওয়ার্ড দিয়ে অ্যকাাউন্ট করবেন এবং এক্সটেনশন টা অ্যাড করে সেখানে লগিন করে নিবেন একদম সিম্পল …
😮💨
এখন শুধু নট ইলিজেবল হওয়ার বাকি গায়েজ
এখন শুধু নট ইলিজেবল হওয়ার বাকি গায়েজ