সবাইকে জানাচ্ছি—আমাদের Mega Giveaway officially LIVE!
এটা শুধু giveaway না, এটা আমাদের community-কে আরও strong, helpful আর famous বানানোর একটা challenge
“এই Setup আমি upgrade করতে চাই ErrorX Community থেকে জেতা hardware দিয়ে
উক্ত পোস্ট এর লিঙ্ক এইখানে শেয়ার করতে হবে।
নিজের পোস্টে ১টা real tech problem লিখতে হবে, যেমন:
SSD slow
RAM bottleneck
FPS drop
Laptop overheating
“Invited by @YourName”
যাদের ইনভাইট বেশী থাকবে তাদের উইনার হওয়ার পসিবিলিটি বেশী থাকবে। তবে এটা করা বাধ্যতামূলক না।
এটা আমাদের community-র power দেখানোর সময়
Help করো, learn করো, grow করো—আর hardware জিতো!
Giveaway closed in 15 January 2026.
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🔥41😴20❤13🤨7👍1
ErrorX
অবশেষে সময় এসেছে আমাদের Mega Giveaway–এর বিজয়ীদের ঘোষণা করার!
Community-র সবাই দারুণভাবে participate করেছে—helpful comments, real problems, solid engagement
সবাইকে অসংখ্য ধন্যবাদ
এটা শুধু শুরু
আমাদের community-তে সামনে আরও bigger & better giveaways আসছে।
ErrorX সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ!
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🔥19❤5💔1
This media is not supported in your browser
VIEW IN TELEGRAM
সব winner দের জানানো যাচ্ছে—
এই পোস্টের পর থেকে ২৪ ঘণ্টার মধ্যে অবশ্যই @FakeErrorX কে inbox করুন আপনার prize বুঝে নেওয়ার জন্য।
ধন্যবাদ
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤16
Forwarded from 𐌕𐌔𐌵𐌍𐌀𐌌𐌉
ErrorX Community-কে ধন্যবাদ real tech problems, real solutions আর এমন amazing giveaway করার জন্য ❤❤
❤17
Forwarded from IA RHYNE
এরকম অসাধারণ Giveaway দেওয়ার জন্য ErrorX community কে ধন্যবাদ 🔥
❤31
আমরা একটা Smart Android Device Management প্রজেক্ট নিয়ে কাজ করতেছি।
এটি একটি consent-based remote device management system হবে, যা Android 7 থেকে সর্বশেষ Android পর্যন্ত সাপোর্ট করবে।
🔐 Main Features:
• Secure Device Pairing (Code Login System)
• Web Panel Dashboard (24/7 API Connected)
• Live Device Status Monitoring
• Lost Device Mode (Remote Lock + Location)
• Secure Backup System (Contacts / Media / Files)
• Real-time Updates
• Encrypted Communication
Interested in collaboration?
📩 DM @FakeErrorX
এটি একটি consent-based remote device management system হবে, যা Android 7 থেকে সর্বশেষ Android পর্যন্ত সাপোর্ট করবে।
🔐 Main Features:
• Secure Device Pairing (Code Login System)
• Web Panel Dashboard (24/7 API Connected)
• Live Device Status Monitoring
• Lost Device Mode (Remote Lock + Location)
• Secure Backup System (Contacts / Media / Files)
• Real-time Updates
• Encrypted Communication
Interested in collaboration?
📩 DM @FakeErrorX
❤25🔥10
রুট করার জন্য সব থেকে কোন ব্র্যান্ড এন্ড মডেল এর ফোন বেস্ট ?
কম বা মিডিয়াম বাজেট এর মধ্যে।
কম বা মিডিয়াম বাজেট এর মধ্যে।
❤6
বিকাশ কোম্পানিতে জব করেন এমন কেউ আছেন? বা SR এর সাথে ভালো কানেকশন আছে এমন হলেও চলবে। থাকলে আমাকে ইনবক্স এ মেসেজ দেন।
📧 @FakeErrorX
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
👏12
ErrorX
বিকাশ/নগদ/রকেট/উপায় রেডি সিম লাগলে যোগাযোগ করতে পারেন । এছাড়া যেকোনো জায়গা অনলাইন KYC লাগলে দাওয়া যাবে।
বিকাশ নগদ রকেট উপায় রেডি সিম বা অনলাইনে KYC লাগলে সরাসরি আমাকে মেসেজ দিবেন।
@FakeErrorX
@FakeErrorX
❤1
বিকাশ পার্সোনাল/মার্চেন্ট/এজেন্ট নষ্ট একাউন্ট ঠিক করার কাজ নেওয়া হয়।
নগদ পার্সোনাল রেস্ট্রিকটেড অ্যাকাউন্ট ঠিক করা হয়।
এছাড়াও বিকাশ অ্যাকাউন্ট নষ্ট করার কাজ নেওয়া হয়।
যাদের লাগবে যোগাযোগ করুন।
@FakeErrorX
নগদ পার্সোনাল রেস্ট্রিকটেড অ্যাকাউন্ট ঠিক করা হয়।
এছাড়াও বিকাশ অ্যাকাউন্ট নষ্ট করার কাজ নেওয়া হয়।
যাদের লাগবে যোগাযোগ করুন।
@FakeErrorX
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🔥12