Earning Engine
74.8K subscribers
18.5K photos
752 videos
33 files
13.5K links
Welcome to noob community

Keep learning & Keep earning

For Collab : @Rifat_Ahmed
Download Telegram
Vouch-এর ওটা নাকি Wallet-এ সবাইকে মুলা দিছে? 🌚
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢53🔥114
😢1210🔥1
Earning Engine
Gm try to get this project wl : https://x.com/ord9882 333 1/1 ordinal (free mint)
Ord X earning engine

2 wl giveway~


https://x.com/ord9882/status/2092220476365931002

like, retweet & comment into the post❗️


Drop your xverse wallet(ordinal address) & x link👇


Random 2 winner
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
22😢5
সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম
1236🥰12
Forwarded from Earning Engine (Rifat Ahmed)
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম

Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা

আবার আসছে Basechain e👌

Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N

আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে

i would love to take it seriously ~~~
🔥116😢2🤣2
দেশের যেই পরিস্থিতি কারো বাসায় কফির দাওয়াত পেলে হুট করে যাইয়েন না😁
🤣79
Gate Card আমি personally use করি, আমার কাছে বেশ ভালোই লাগে।🔥
Benefits:
Transaction Fee: $0
Decline Fee: $0
Withdrawal Fee: $0
Super fast NFC payment করা যায়।
Spot থেকে Card-এ deposit করতে পারবেন।
চাইলে Card থেকে আবার Spot-এ withdraw-ও করতে পারবেন, minimum $0.01।

যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।

Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ

একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
21
সারাদিন নিউজ দেখা হয়নি... মাত্র নেপালের নিউজটা দেখলাম।

Pray for Nepal. 🤲❤️
😢1085
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
as per they told

grok picked the winners!

project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
19
সেই গরম ☀️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢365
Earning Engine
chatgpt এর মতো বোকাচন্দ্র এ আই এখন দুনিয়ায় ২ টা নাই বর্তমানে প্রিমিয়াম কিনার পর ওর রেজাল্ট দেখলে মনে হবে এ আমি কোন বালে টাকা ঢাললাম🤣
chatgpt is f**kinh back with "Sol" model

Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!

What a comeback by sam altman 😪
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
295
did anyone commited eth here?

already 2.5 million $ commited😐

Nft hype is crazyy
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
20
Earning Engine
did anyone commited eth here? already 2.5 million $ commited😐 Nft hype is crazyy
btw যাদের অনেক ফান্ড পড়ে আছে

ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে

0.03 eth per entry

যত মন চায় নিতে পারবেন

উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে

নাইলে সব ফান্ড ফেরত


অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে

আর nft price predict করতেছে ০.৫ eth~

কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা😐

তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
25
প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে।

তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.

🔗Discord Join and verify: https://discord.gg/9g5ZMZkvh

Don’t miss it! ⚡️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
183
Earning Engine
Voice message
মাত্র পোস্ট করল🙂

হাইপ থামতে দিবেনা এরা😑!
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
17
Relay bridge এ অনেকের ফান্ড আটকে যাচ্ছে & টিম কোনো সলুশন দিচ্ছেনা

অনেকের নাকি ধারণা হচ্ছে relay bridge hack হয়েছে

কারণ ব্রিজ করতে নিলে নাকি ওয়ালেটের ফান্ড গায়েব হয়ে যাচ্ছে


কয়েক ঘন্টা যাবত এই আপডেট গুলা দেখা যাচ্ছে এক্স এ

আপনারা relay তে ওয়ালেট কানেক্ট করছেন প্রায় সবাই ই বিভিন্ন ব্রিজ করার সময়

revoke করে দেন পারমিশন

আর আপাদত কোনো সোয়াপ ব্রিজ করবেন না এদের সাইটে
😱193