Vouch-এর ওটা নাকি Wallet-এ সবাইকে মুলা দিছে? 🌚
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢53🔥11❤4
$100k Campaign Live in ActionFi
Link : join.actionmodel.com/ZIADUL
All task : https://train.actionmodel.com/mobile/tasks?task_invite_code=dDfCRf3o
Details Tweet Link : https://x.com/alveejack1/status/2092234753214984316
Link : join.actionmodel.com/ZIADUL
All task : https://train.actionmodel.com/mobile/tasks?task_invite_code=dDfCRf3o
Details Tweet Link : https://x.com/alveejack1/status/2092234753214984316
😢12❤10🔥1
Earning Engine
Gm try to get this project wl : https://x.com/ord9882 333 1/1 ordinal (free mint)
Ord X earning engine
2 wl giveway~
https://x.com/ord9882/status/2092220476365931002
like, retweet & comment into the post❗️
Drop your xverse wallet(ordinal address) & x link👇
Random 2 winner
2 wl giveway~
https://x.com/ord9882/status/2092220476365931002
like, retweet & comment into the post
Drop your xverse wallet(ordinal address) & x link
Random 2 winner
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤22😢5
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
333 supply!
do like comment and drop xverse wallet(ordinals address)
do like comment and drop xverse wallet(ordinals address)
😱10😢3❤1
Forwarded from Earning Engine (Rifat Ahmed)
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম
Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা
আবার আসছে Basechain e👌
Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N
আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে
i would love to take it seriously ~~~
Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা
আবার আসছে Basechain e👌
Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N
আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে
i would love to take it seriously ~~~
🔥11❤6😢2🤣2
Earning Engine
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা আবার আসছে Basechain e👌 Signup with google : https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N আমি সকালে বিস্তারিত…
axis x binance wallet
টাস্ক গুলা করে ট্রান্সেকশন করে নিয়েন
টাস্ক গুলা করে ট্রান্সেকশন করে নিয়েন
❤14🔥3😢2🤣2
দেশের যেই পরিস্থিতি কারো বাসায় কফির দাওয়াত পেলে হুট করে যাইয়েন না😁
🤣79
Gate Card আমি personally use করি, আমার কাছে বেশ ভালোই লাগে।🔥
Benefits:
যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।
Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ
একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Benefits:
✅ Transaction Fee: $0✅ Decline Fee: $0✅ Withdrawal Fee: $0✅ Super fast NFC payment করা যায়।✅ Spot থেকে Card-এ deposit করতে পারবেন।✅ চাইলে Card থেকে আবার Spot-এ withdraw-ও করতে পারবেন, minimum $0.01।
যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।
Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ
একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤21
সারাদিন নিউজ দেখা হয়নি... মাত্র নেপালের নিউজটা দেখলাম।
Pray for Nepal. 🤲❤️
Pray for Nepal. 🤲❤️
😢108❤5
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
as per they told
grok picked the winners!
project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
grok picked the winners!
project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
❤19
Earning Engine
chatgpt এর মতো বোকাচন্দ্র এ আই এখন দুনিয়ায় ২ টা নাই বর্তমানে প্রিমিয়াম কিনার পর ওর রেজাল্ট দেখলে মনে হবে এ আমি কোন বালে টাকা ঢাললাম🤣
chatgpt is f**kinh back with "Sol" model
Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!
What a comeback by sam altman😪
Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!
What a comeback by sam altman
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
✍29❤5
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤20
Earning Engine
did anyone commited eth here? already 2.5 million $ commited😐 Nft hype is crazyy
btw যাদের অনেক ফান্ড পড়ে আছে
ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে
0.03 eth per entry
যত মন চায় নিতে পারবেন
উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে
নাইলে সব ফান্ড ফেরত
অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে
আর nft price predict করতেছে ০.৫ eth~
কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা😐
তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে
0.03 eth per entry
যত মন চায় নিতে পারবেন
উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে
নাইলে সব ফান্ড ফেরত
অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে
আর nft price predict করতেছে ০.৫ eth~
কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা
তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤25
প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে।
তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.
🔗 Discord Join and verify: https://discord.gg/9g5ZMZkvh
Don’t miss it!⚡️
তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.
Don’t miss it!
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤18✍3
Relay bridge এ অনেকের ফান্ড আটকে যাচ্ছে & টিম কোনো সলুশন দিচ্ছেনা
অনেকের নাকি ধারণা হচ্ছে relay bridge hack হয়েছে
কারণ ব্রিজ করতে নিলে নাকি ওয়ালেটের ফান্ড গায়েব হয়ে যাচ্ছে
কয়েক ঘন্টা যাবত এই আপডেট গুলা দেখা যাচ্ছে এক্স এ
আপনারা relay তে ওয়ালেট কানেক্ট করছেন প্রায় সবাই ই বিভিন্ন ব্রিজ করার সময়
revoke করে দেন পারমিশন
আর আপাদত কোনো সোয়াপ ব্রিজ করবেন না এদের সাইটে
অনেকের নাকি ধারণা হচ্ছে relay bridge hack হয়েছে
কারণ ব্রিজ করতে নিলে নাকি ওয়ালেটের ফান্ড গায়েব হয়ে যাচ্ছে
কয়েক ঘন্টা যাবত এই আপডেট গুলা দেখা যাচ্ছে এক্স এ
আপনারা relay তে ওয়ালেট কানেক্ট করছেন প্রায় সবাই ই বিভিন্ন ব্রিজ করার সময়
revoke করে দেন পারমিশন
আর আপাদত কোনো সোয়াপ ব্রিজ করবেন না এদের সাইটে
😱19❤3