Vouch-এর ওটা নাকি Wallet-এ সবাইকে মুলা দিছে? 🌚
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢53🔥11❤4
$100k Campaign Live in ActionFi
Link : join.actionmodel.com/ZIADUL
All task : https://train.actionmodel.com/mobile/tasks?task_invite_code=dDfCRf3o
Details Tweet Link : https://x.com/alveejack1/status/2092234753214984316
Link : join.actionmodel.com/ZIADUL
All task : https://train.actionmodel.com/mobile/tasks?task_invite_code=dDfCRf3o
Details Tweet Link : https://x.com/alveejack1/status/2092234753214984316
😢12❤10🔥1
Earning Engine
Gm try to get this project wl : https://x.com/ord9882 333 1/1 ordinal (free mint)
Ord X earning engine
2 wl giveway~
https://x.com/ord9882/status/2092220476365931002
like, retweet & comment into the post❗️
Drop your xverse wallet(ordinal address) & x link👇
Random 2 winner
2 wl giveway~
https://x.com/ord9882/status/2092220476365931002
like, retweet & comment into the post
Drop your xverse wallet(ordinal address) & x link
Random 2 winner
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤22😢5
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
333 supply!
do like comment and drop xverse wallet(ordinals address)
do like comment and drop xverse wallet(ordinals address)
😱10😢3❤1
Forwarded from Earning Engine (Rifat Ahmed)
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম
Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা
আবার আসছে Basechain e👌
Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N
আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে
i would love to take it seriously ~~~
Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা
আবার আসছে Basechain e👌
Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N
আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে
i would love to take it seriously ~~~
🔥11❤6😢2🤣2
Earning Engine
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা আবার আসছে Basechain e👌 Signup with google : https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N আমি সকালে বিস্তারিত…
axis x binance wallet
টাস্ক গুলা করে ট্রান্সেকশন করে নিয়েন
টাস্ক গুলা করে ট্রান্সেকশন করে নিয়েন
❤14🔥3😢2🤣2
দেশের যেই পরিস্থিতি কারো বাসায় কফির দাওয়াত পেলে হুট করে যাইয়েন না😁
🤣79
Gate Card আমি personally use করি, আমার কাছে বেশ ভালোই লাগে।🔥
Benefits:
যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।
Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ
একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Benefits:
✅ Transaction Fee: $0✅ Decline Fee: $0✅ Withdrawal Fee: $0✅ Super fast NFC payment করা যায়।✅ Spot থেকে Card-এ deposit করতে পারবেন।✅ চাইলে Card থেকে আবার Spot-এ withdraw-ও করতে পারবেন, minimum $0.01।
যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।
Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ
একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤21
সারাদিন নিউজ দেখা হয়নি... মাত্র নেপালের নিউজটা দেখলাম।
Pray for Nepal. 🤲❤️
Pray for Nepal. 🤲❤️
😢108❤5
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
as per they told
grok picked the winners!
project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
grok picked the winners!
project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
❤19
Earning Engine
chatgpt এর মতো বোকাচন্দ্র এ আই এখন দুনিয়ায় ২ টা নাই বর্তমানে প্রিমিয়াম কিনার পর ওর রেজাল্ট দেখলে মনে হবে এ আমি কোন বালে টাকা ঢাললাম🤣
chatgpt is f**kinh back with "Sol" model
Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!
What a comeback by sam altman😪
Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!
What a comeback by sam altman
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
✍29❤5
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤20
Earning Engine
did anyone commited eth here? already 2.5 million $ commited😐 Nft hype is crazyy
btw যাদের অনেক ফান্ড পড়ে আছে
ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে
0.03 eth per entry
যত মন চায় নিতে পারবেন
উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে
নাইলে সব ফান্ড ফেরত
অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে
আর nft price predict করতেছে ০.৫ eth~
কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা😐
তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে
0.03 eth per entry
যত মন চায় নিতে পারবেন
উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে
নাইলে সব ফান্ড ফেরত
অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে
আর nft price predict করতেছে ০.৫ eth~
কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা
তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤25
প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে।
তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.
🔗 Discord Join and verify: https://discord.gg/9g5ZMZkvh
Don’t miss it!⚡️
তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.
Don’t miss it!
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤18✍3