Earning Engine
74.8K subscribers
18.5K photos
752 videos
33 files
13.5K links
Welcome to noob community

Keep learning & Keep earning

For Collab : @Rifat_Ahmed
Download Telegram
🤨🤨
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🤣135
what next?
🔥308
Vouch-এর ওটা নাকি Wallet-এ সবাইকে মুলা দিছে? 🌚
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢53🔥114
😢1210🔥1
Earning Engine
Gm try to get this project wl : https://x.com/ord9882 333 1/1 ordinal (free mint)
Ord X earning engine

2 wl giveway~


https://x.com/ord9882/status/2092220476365931002

like, retweet & comment into the post❗️


Drop your xverse wallet(ordinal address) & x link👇


Random 2 winner
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
22😢5
সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম
1236🥰12
Forwarded from Earning Engine (Rifat Ahmed)
প্রজেক্ট টা নিয়ে ২ দিন আগেই পোস্ট দিছিলাম

Ai x agent x robotics x crypto economy তে সবথেকে ইউনিক জিনিস নিয়ে এসে ফান্ডিং রেইস করছে এরা

আবার আসছে Basechain e👌

Signup with google :
https://hub.axisrobotics.ai/login?invite_code=EN5vSn1N

আমি সকালে বিস্তারিত দিবনে ভিডিও করে

i would love to take it seriously ~~~
🔥116😢2🤣2
দেশের যেই পরিস্থিতি কারো বাসায় কফির দাওয়াত পেলে হুট করে যাইয়েন না😁
🤣79
Gate Card আমি personally use করি, আমার কাছে বেশ ভালোই লাগে।🔥
Benefits:
Transaction Fee: $0
Decline Fee: $0
Withdrawal Fee: $0
Super fast NFC payment করা যায়।
Spot থেকে Card-এ deposit করতে পারবেন।
চাইলে Card থেকে আবার Spot-এ withdraw-ও করতে পারবেন, minimum $0.01।

যারা চাইছেন, চাইলে ব্যবহার করে দেখতে পারেন।

Link: https://app.zudanje.com/card/redirect?key=invite&invite_code=VLEWAQWLBQ

একাউন্টে শুধু $10 Spot-এ রাখলেই হবে। পরে ওই $10 Card-এ দিয়ে দিলেই হবে।
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
21
সারাদিন নিউজ দেখা হয়নি... মাত্র নেপালের নিউজটা দেখলাম।

Pray for Nepal. 🤲❤️
😢1085
Earning Engine
Ord X earning engine 2 wl giveway~ https://x.com/ord9882/status/2092220476365931002 like, retweet & comment into the post❗️ Drop your xverse wallet(ordinal address) & x link👇 Random 2 winner
as per they told

grok picked the winners!

project follow আপ রাখার & মিন্ট করার দায়িত্ব আপনাদের নিজেদের
19
সেই গরম ☀️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
😢365
Earning Engine
chatgpt এর মতো বোকাচন্দ্র এ আই এখন দুনিয়ায় ২ টা নাই বর্তমানে প্রিমিয়াম কিনার পর ওর রেজাল্ট দেখলে মনে হবে এ আমি কোন বালে টাকা ঢাললাম🤣
chatgpt is f**kinh back with "Sol" model

Claude থেকেও ভালো পারফর্ম করতেছে+ লিমিট অনেক্ক বেশি!

What a comeback by sam altman 😪
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
295
did anyone commited eth here?

already 2.5 million $ commited😐

Nft hype is crazyy
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
20
Earning Engine
did anyone commited eth here? already 2.5 million $ commited😐 Nft hype is crazyy
btw যাদের অনেক ফান্ড পড়ে আছে

ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে

0.03 eth per entry

যত মন চায় নিতে পারবেন

উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে

নাইলে সব ফান্ড ফেরত


অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে

আর nft price predict করতেছে ০.৫ eth~

কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা😐

তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
25
প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে।

তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন.

🔗Discord Join and verify: https://discord.gg/9g5ZMZkvh

Don’t miss it! ⚡️
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
183