Inside Ads bot
যাদের টেলিগ্রাম চ্যানেল আছে, মিনিমাম ৫০০/১০০০ মেম্বারস আছে তারা প্রোমোশন এর মাধ্যমে Daily Income করতে পারবেন। ইনকাম আসবে আপনার চ্যানেল এর Average View + Members অনুযায়ী।
এছাড়াও আপনি আপনার নিজের Ads Run ও করতে পারবেন।
Link: https://t.me/InsideAds_bot/open?startapp=r_6587611725
যাদের চ্যানেল আছে কিন্তু প্রমোশন পান না তাদের জন্য আরকি ওরা নিজেরাই প্রমোশন দিবে & সেটা থেকে আরনিং আসবে
Open bot> Add Admin > Apply For Moderation > Done
Approve হওয়ার পর ডেইলি পোষ্ট দিবে এবং ভিউ, ক্লিক পর ডিপেন্ড করে ডলার জমা হবে, তারপর $20 Balance হলে সরাসরি Withdraw কতে Wallet এ নিতে পারবেন।
যাদের টেলিগ্রাম চ্যানেল আছে, মিনিমাম ৫০০/১০০০ মেম্বারস আছে তারা প্রোমোশন এর মাধ্যমে Daily Income করতে পারবেন। ইনকাম আসবে আপনার চ্যানেল এর Average View + Members অনুযায়ী।
এছাড়াও আপনি আপনার নিজের Ads Run ও করতে পারবেন।
Link: https://t.me/InsideAds_bot/open?startapp=r_6587611725
যাদের চ্যানেল আছে কিন্তু প্রমোশন পান না তাদের জন্য আরকি ওরা নিজেরাই প্রমোশন দিবে & সেটা থেকে আরনিং আসবে
Open bot> Add Admin > Apply For Moderation > Done
Approve হওয়ার পর ডেইলি পোষ্ট দিবে এবং ভিউ, ক্লিক পর ডিপেন্ড করে ডলার জমা হবে, তারপর $20 Balance হলে সরাসরি Withdraw কতে Wallet এ নিতে পারবেন।
❤2🔥2
🔥3
Forwarded from CRYPTO INCOME BD🤑🤑 (Mehedi Hasan)
Inside Ads bot
যাদের টেলিগ্রাম চ্যানেল আছে, মিনিমাম ৫০০/১০০০ মেম্বারস আছে তারা প্রোমোশন এর মাধ্যমে Daily Income করতে পারবেন। ইনকাম আসবে আপনার চ্যানেল এর Average View + Members অনুযায়ী।
এছাড়াও আপনি আপনার নিজের Ads Run ও করতে পারবেন।
Link: https://t.me/InsideAds_bot/open?startapp=r_6587611725
যাদের চ্যানেল আছে কিন্তু প্রমোশন পান না তাদের জন্য আরকি ওরা নিজেরাই প্রমোশন দিবে & সেটা থেকে আরনিং আসবে
Open bot> Add Admin > Apply For Moderation > Done
Approve হওয়ার পর ডেইলি পোষ্ট দিবে এবং ভিউ, ক্লিক পর ডিপেন্ড করে ডলার জমা হবে, তারপর $20 Balance হলে সরাসরি Withdraw কতে Wallet এ নিতে পারবেন।
যাদের টেলিগ্রাম চ্যানেল আছে, মিনিমাম ৫০০/১০০০ মেম্বারস আছে তারা প্রোমোশন এর মাধ্যমে Daily Income করতে পারবেন। ইনকাম আসবে আপনার চ্যানেল এর Average View + Members অনুযায়ী।
এছাড়াও আপনি আপনার নিজের Ads Run ও করতে পারবেন।
Link: https://t.me/InsideAds_bot/open?startapp=r_6587611725
যাদের চ্যানেল আছে কিন্তু প্রমোশন পান না তাদের জন্য আরকি ওরা নিজেরাই প্রমোশন দিবে & সেটা থেকে আরনিং আসবে
Open bot> Add Admin > Apply For Moderation > Done
Approve হওয়ার পর ডেইলি পোষ্ট দিবে এবং ভিউ, ক্লিক পর ডিপেন্ড করে ডলার জমা হবে, তারপর $20 Balance হলে সরাসরি Withdraw কতে Wallet এ নিতে পারবেন।
🔥2
⭐️Binance New Crypto Box Instant 0.01$ to $0.05
⭐️Claim Link : https://app.binance.com/uni-qr/42AEzEnf?utm_medium=web_share_copy
🔺Open Link Claim Crypto Box
⭐️Claim Link : https://app.binance.com/uni-qr/42AEzEnf?utm_medium=web_share_copy
🔺Open Link Claim Crypto Box
❤1🥰1😁1
CRYPTO INCOME BD🤑🤑
Active থাকলে বলতে পারেন ২ জন কে চা খাওয়াই
আপনারা ২ জন কমেন্টে Binance id dan
❤1🔥1
CRYPTO INCOME BD🤑🤑
আপনারা ২ জন কমেন্টে Binance id dan
✅Active user payment complete 💸
সবাই একটিভ থাকিয়েন যে কোন সময় আবার দিতে পারি
নোট :- চা খাওয়ার জন্য দিলাম গরম গরম চা খেয়ে বাড়ি যান
সবাই একটিভ থাকিয়েন যে কোন সময় আবার দিতে পারি
❤4🔥1
CRYPTO INCOME BD🤑🤑
⭐️Binance New Crypto Box Instant 0.01$ to $0.05 ⭐️Claim Link : https://app.binance.com/uni-qr/42AEzEnf?utm_medium=web_share_copy 🔺Open Link Claim Crypto Box
Amon mission asole chck den
20x diya 1$ diya trade nibe 0.5$ paven
✅Check link: https://app.binance.com/uni-qr/GryiRVZi?utm_medium=web_share_copy
20x diya 1$ diya trade nibe 0.5$ paven
✅Check link: https://app.binance.com/uni-qr/GryiRVZi?utm_medium=web_share_copy
❤1🔥1😁1
🎁Kucoin Web3 x BEST x TEN
💰Get 3$ to 6$ Token
🎉For All
- Hold ≥ 5$+ ETH Network
- Done
💰Get 3$ to 6$ Token
🎉For All
- Hold ≥ 5$+ ETH Network
- Done
❤2
XYLO Airdrop
Reward $20 Worth $XLT
✅Register https://wn.nr/Mn78fAW
✅Complete All Task
✅Submit EVM Address
✅Done
Reward $20 Worth $XLT
✅Register https://wn.nr/Mn78fAW
✅Complete All Task
✅Submit EVM Address
✅Done
❤1