CRYPTO INCOME BD🤑🤑
Wow 2X Pump 🔥🔥🔥 সবাই তারা তারি করেন জয়েন লিংক :- https://blockcycle.fun/ref/mAYrQcLBZf
টোকেন একবার কষ্ট করে Withdrawal করতে পারলে? Sell করা নিয়ে টেনশন নাই
১০০% Instantly Raydium থেকে Swap করে নিতে পারবেন সবাই !!
চেষ্টা করতে থাকেন আনলিমিটেড কোপ দেওয়ার 📌❤️
❤2
🔰MIMBO x CoinGecko Airdrop
🎁Total Prize Pool 100,000 $MGG Random 100 Winner
✅Join Here : https://wn.nr/UXMMcpz
➡️ Completed Task
➡️ Submit BSC address
➡️ Done
🎁Total Prize Pool 100,000 $MGG Random 100 Winner
✅Join Here : https://wn.nr/UXMMcpz
➡️ Completed Task
➡️ Submit BSC address
➡️ Done
❤2
CRYPTO INCOME BD🤑🤑
Binance Learn & Earn Reward: 1 ACE $0.60+- 150 Days Locked Quiz Answer:
🟠Binance ACE Payment distributed All
Par Account 0.54$
Reward 150 Days Lock 🔐
Par Account 0.54$
Reward 150 Days Lock 🔐
CRYPTO INCOME BD🤑🤑
🤘 BLUM Snapshot on 7th June ✔️
$BLUM Tokenomics is LIVE! 📊
Total Supply: 1 Billion $BLUM.
20% for community! NO team/investor unlocks at launch.
Total Supply: 1 Billion $BLUM.
20% for community! NO team/investor unlocks at launch.
প্রায় ২৫-৩৫টি নেটওয়ার্কে বিটকয়েন-ব্যাকড টোকেন (যেমন WBTC, renBTC) আছে।
CRYPTO INCOME BD🤑🤑
Instant 1.8$ To 20$ LEE Mexc Exchange Listed 🔥Claim Link :- https://r.getlee.co/r/e7f0a44800 Limited Time Radpack Sign Up & Open Box Done
Withdraw Instant
কিন্তু প্রথম বার Withdraw চালু করতে হলে ৮$ ইনকাম করতে হবে ভিডিও দেখে।
কিন্তু প্রথম বার Withdraw চালু করতে হলে ৮$ ইনকাম করতে হবে ভিডিও দেখে।
🔰IOPN Airdrop
🎁Reward $2 USDT For 200 Random Winner
✅Join Here : https://t.me/iopn_io_bot?start=r00500456314
➡️ Completed Task
➡️ Submit BSC Address
➡️ Done
🎁Reward $2 USDT For 200 Random Winner
✅Join Here : https://t.me/iopn_io_bot?start=r00500456314
➡️ Completed Task
➡️ Submit BSC Address
➡️ Done
Forwarded from Bulls Greats
আসসালামু আলাইকুম।
বর্তমানে মার্কেটের যে অবস্থা
এই মার্কেটে আপনার কি ফলো করতে হবে। আপনার মার্কেটের পুরো ডেটা আপনাকে কালেক্ট করতে হবে।
প্রথমত কিভাবে কালেক্ট করবেন।
আগে কি গেছে ওই টাকে ফলো করবেন । তাহলে সব কিছু বুঝতে পারবেন। আমি সবসময় বলে থাকি তিন মাস পর পর কয়েন প্রফিট দেয়।
এটা ১০০%। কারণ মার্কেট যা বলে আমি তাই বলি। আমি যেভাবে ক্যালকুলেশন করি ওইভাবে করবেন।
প্রত্যেক তিন মাসে আপনার ট্রেড ওপেন হবে কমসে কম ৩০ টা। চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবো কোথায় হয়। কিন্তু এটাই বাস্তব। ফাও কথা বলে বেড়ানোর সময় নাই।
বর্তমানে মার্কেটের যে অবস্থা
এই মার্কেটে আপনার কি ফলো করতে হবে। আপনার মার্কেটের পুরো ডেটা আপনাকে কালেক্ট করতে হবে।
প্রথমত কিভাবে কালেক্ট করবেন।
আগে কি গেছে ওই টাকে ফলো করবেন । তাহলে সব কিছু বুঝতে পারবেন। আমি সবসময় বলে থাকি তিন মাস পর পর কয়েন প্রফিট দেয়।
এটা ১০০%। কারণ মার্কেট যা বলে আমি তাই বলি। আমি যেভাবে ক্যালকুলেশন করি ওইভাবে করবেন।
প্রত্যেক তিন মাসে আপনার ট্রেড ওপেন হবে কমসে কম ৩০ টা। চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবো কোথায় হয়। কিন্তু এটাই বাস্তব। ফাও কথা বলে বেড়ানোর সময় নাই।
❤1
IOPN AIRDROP
🎁 REWARDS: 500 USDT FOR RANDOM WINNER)
➡️ LINK- REMIND
https://t.me/iopn_io_bot?start=r00238745110
✅ Submit BSC Address
🎁 REWARDS: 500 USDT FOR RANDOM WINNER)
➡️ LINK- REMIND
https://t.me/iopn_io_bot?start=r00238745110
✅ Submit BSC Address
Bulls Greats
কিছু লোক নেবো। বুদ্ধি প্রতিবন্ধী হলে হবে না। ট্রেডিং করার জন্য
এটার জন্য এই আইডিতে নক দিয়েন @I999999x