ভালো কিছু হলেও ২–১ জন negative মানুষ থাকেই। কিন্তু ২৯০+ মেম্বারের মধ্যে এখন পর্যন্ত একজনকেও দেখলাম না, যে এই Community নিয়ে negative কিছু বলেছে—personally-ও না। ❤️
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER💠
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤25🥰9🔥1
ALPHA Crypto Signal
$1K entry with confirmation and a $222 profit. MashaAllah! ❤️ (Member Feedback) ☎️ @ACS_OWNER 💠
Selling Confirmation না পাওয়া পর্যন্ত ইন শা আল্লাহ এই Profit চলমান থাকবে। 📈
এটাই Learning-এর Power ❤️
💰 $1,000 Invest → $474 Profit
🇧🇩 বাংলাদেশি টাকায় প্রায় ৬০,০০০ টাকা Profit।
Skills & Knowledge কাজে লাগিয়ে যদি নিজের জন্য এভাবে Income-এর সুযোগ তৈরি করা যায়, তাহলে শুধু একটি সরকারি চাকরির পেছনে ছোটা - এমনকি ঘুষ দিয়ে চাকরি নেওয়ার চিন্তা - কেনই বা করতে হবে? 🙂
জীবন নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। নিজের Skills ও Knowledge-এর ওপর কাজ করুন, হালাল পথে থাকুন। ইন শা আল্লাহ, রিজিকের দরজা আল্লাহই খুলে দেবেন। ❤️
☎️ @ACS_OWNER💠
এটাই Learning-এর Power ❤️
💰 $1,000 Invest → $474 Profit
🇧🇩 বাংলাদেশি টাকায় প্রায় ৬০,০০০ টাকা Profit।
Skills & Knowledge কাজে লাগিয়ে যদি নিজের জন্য এভাবে Income-এর সুযোগ তৈরি করা যায়, তাহলে শুধু একটি সরকারি চাকরির পেছনে ছোটা - এমনকি ঘুষ দিয়ে চাকরি নেওয়ার চিন্তা - কেনই বা করতে হবে? 🙂
জীবন নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। নিজের Skills ও Knowledge-এর ওপর কাজ করুন, হালাল পথে থাকুন। ইন শা আল্লাহ, রিজিকের দরজা আল্লাহই খুলে দেবেন। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤33🥰5❤🔥2🔥1
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤7🔥1
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤8🔥1💯1
General Member-রাও Free Course করে Profit করছেন, মাশাআল্লাহ। ❤️
যারা একটু কষ্ট করে Free Course Complete করে সেই Knowledge কাজে লাগিয়ে Profit করছেন - তাদের দেখলে সত্যিই অনেক ভালো লাগে। 🥰
এটাই তো Learning-এর আসল সার্থকতা। ❤️
☎️ @ACS_OWNER💠
যারা একটু কষ্ট করে Free Course Complete করে সেই Knowledge কাজে লাগিয়ে Profit করছেন - তাদের দেখলে সত্যিই অনেক ভালো লাগে। 🥰
এটাই তো Learning-এর আসল সার্থকতা। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤7🔥1🥰1
কোর্স শুরু হওয়ারও প্রায় এক বছর আগে, যখন আমাদের VIP মেম্বার ছিল মাত্র ৩০–৪০ জন, তখন আমি তাদের একটি কথা দিয়েছিলাম - "এমন একটা সময় আসবে, যখন মার্কেটের পরিস্থিতি যেমনই হোক না কেন, ইন শা আল্লাহ আমরা যে কয়েনই অ্যানালাইসিস করব, সেটি গেইনার লিস্টে যাওয়ার সক্ষমতা রাখবে।"
আজ সেই "ইন শা আল্লাহ" ধীরে ধীরে প্রতিনিয়তই "আলহামদুলিল্লাহ"-তে পরিণত হতে দেখা যাচ্ছে। ♥️
☎️ @ACS_OWNER💠
আজ সেই "ইন শা আল্লাহ" ধীরে ধীরে প্রতিনিয়তই "আলহামদুলিল্লাহ"-তে পরিণত হতে দেখা যাচ্ছে। ♥️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤24🔥3👌2💯1