Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤4🔥4
Question: ভাই, VIP-তে শুধু Profit-ই দেখান, Loss হয় না?
Answer: Business/Trading শুরু করার আগে যদি আপনার Proper Knowledge না থাকে, তাহলে আপনার Loss করার সম্ভাবনাই বেশি। কিন্তু Business/Trading সম্পর্কে Proper Knowledge থাকলে Profit করার Percentage অনেক বেড়ে যায়। আর আমরা সবসময় Knowledge-এর উপরেই বেশি Focus দিয়ে থাকি।
Course-এ এমন কিছু Strategy আছে, যেগুলো কেউ যদি Proper Way-তে Apply করতে পারে, তাহলে সে চাইলেও লস করতে পারবে না।
সার্থ ছাড়া দুনিয়ায় কোনো কিছুই হয় না। অবশ্যই আমারও স্বার্থ আছে, তবে আমার সেই স্বার্থটা আপনাদের VIP-তে Join করানোর Fee না।
দেখুন, Crypto Market-এ এতগুলো Coin-এর উপর একসাথে নজর রাখা একজন মানুষের পক্ষে কখনোই সম্ভব না। তাই একটা Strong Community Team থাকলে অনেক কিছুই সম্ভব।
আমার একটা Portfolio চলে আমার Community Team-এর Suggest করা Coin-এ Entry নেওয়ার মাধ্যমে। আর মাশাআল্লাহ, আমি পূর্বে একা Analysis করে যে Profit Gain করতাম, তার থেকে কয়েকগুণ বেশি Profit করতে পারছি Community Team-এর Research ও Suggestion-এর মাধ্যমে।
এটাই আমার স্বার্থ - তবে এই স্বার্থে কারও ক্ষতি নেই, বরং আমরা সবাই যেন একে অপরের মাধ্যমে Benefit নিতে পারি, সেটাই এখানে মূল বিষয়। ❤️
☎️ @ACS_OWNER💠
Answer: Business/Trading শুরু করার আগে যদি আপনার Proper Knowledge না থাকে, তাহলে আপনার Loss করার সম্ভাবনাই বেশি। কিন্তু Business/Trading সম্পর্কে Proper Knowledge থাকলে Profit করার Percentage অনেক বেড়ে যায়। আর আমরা সবসময় Knowledge-এর উপরেই বেশি Focus দিয়ে থাকি।
Course-এ এমন কিছু Strategy আছে, যেগুলো কেউ যদি Proper Way-তে Apply করতে পারে, তাহলে সে চাইলেও লস করতে পারবে না।
সার্থ ছাড়া দুনিয়ায় কোনো কিছুই হয় না। অবশ্যই আমারও স্বার্থ আছে, তবে আমার সেই স্বার্থটা আপনাদের VIP-তে Join করানোর Fee না।
দেখুন, Crypto Market-এ এতগুলো Coin-এর উপর একসাথে নজর রাখা একজন মানুষের পক্ষে কখনোই সম্ভব না। তাই একটা Strong Community Team থাকলে অনেক কিছুই সম্ভব।
আমার একটা Portfolio চলে আমার Community Team-এর Suggest করা Coin-এ Entry নেওয়ার মাধ্যমে। আর মাশাআল্লাহ, আমি পূর্বে একা Analysis করে যে Profit Gain করতাম, তার থেকে কয়েকগুণ বেশি Profit করতে পারছি Community Team-এর Research ও Suggestion-এর মাধ্যমে।
এটাই আমার স্বার্থ - তবে এই স্বার্থে কারও ক্ষতি নেই, বরং আমরা সবাই যেন একে অপরের মাধ্যমে Benefit নিতে পারি, সেটাই এখানে মূল বিষয়। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤29🥰3🔥1💯1
Due to the weekend, market volume has decreased, which is why we’re not seeing much movement in the market right now.
☎️ @ACS_OWNER💠
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤9
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤7🔥2
People are waiting for the bull run, but in this market, your knowledge and skills are the real bull run. 🧠📈
☎️ @ACS_OWNER💠
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤23
ভালো কিছু হলেও ২–১ জন negative মানুষ থাকেই। কিন্তু ২৯০+ মেম্বারের মধ্যে এখন পর্যন্ত একজনকেও দেখলাম না, যে এই Community নিয়ে negative কিছু বলেছে—personally-ও না। ❤️
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER💠
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤15🥰9