Free Course Complete করে থাকলে নিজে থেকেই Entry নিতে পারবেন। আমরা Free Signal দিই না, কারণ আমরা Extra Security Maintain করি। অন্যরা শুধু Potential দেখে Signal দেয়, কিন্তু আমরা Multiple Potential যাচাই করার পর Confirmation নিশ্চিত করে Entry নিই। এজন্যই আমাদের Maximum Signal Gainer List-এ দেখতে পান।
Free Signal না দেওয়ার আরেকটি কারণ হলো—অনেকে বিষয়টি ভালোভাবে না বুঝে Blindly Entry নিয়ে ফেলতে পারেন এবং নিজের Mindset ঠিক রাখতে নাও পারেন। তাই সবার কথা বিবেচনা করেই Free Signal দেওয়া হয় না।
কিন্তু আপনাদের জন্য Free Course দেওয়া হয়েছে, যেটা ভালোভাবে Complete করলে ইনশাআল্লাহ অন্য অনেক Channel-এর VIP-এর তুলনায় 10× Better Result পাওয়ার মতো Knowledge ও Confidence তৈরি করতে পারবেন। নিজের Confidence Build করার পাশাপাশি Success-এর দিকেও এগিয়ে যেতে পারবেন। শুধু নিজের ওপর বিশ্বাস রাখুন এবং নিয়মিত Practice করুন। ❤️
☎️ @ACS_OWNER💠
Free Signal না দেওয়ার আরেকটি কারণ হলো—অনেকে বিষয়টি ভালোভাবে না বুঝে Blindly Entry নিয়ে ফেলতে পারেন এবং নিজের Mindset ঠিক রাখতে নাও পারেন। তাই সবার কথা বিবেচনা করেই Free Signal দেওয়া হয় না।
কিন্তু আপনাদের জন্য Free Course দেওয়া হয়েছে, যেটা ভালোভাবে Complete করলে ইনশাআল্লাহ অন্য অনেক Channel-এর VIP-এর তুলনায় 10× Better Result পাওয়ার মতো Knowledge ও Confidence তৈরি করতে পারবেন। নিজের Confidence Build করার পাশাপাশি Success-এর দিকেও এগিয়ে যেতে পারবেন। শুধু নিজের ওপর বিশ্বাস রাখুন এবং নিয়মিত Practice করুন। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤18🔥1
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤12👌2🔥1🥰1
আমি Normally কেউ VIP-তে Join করলে পোস্ট করি না। তবে আজকে পোস্ট করার জন্য প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। ❤️
অনেকেই আছেন Learning-এ সময় দিতে চান না, কিন্তু অন্যের উপর Depend করে ৫–৬% So Call Profit-এর জন্য সময় দিতে চান।
Spot Trading-এ সাধারণত Loss তুলনামূলক কম হয়, কিন্তু Knowledge না থাকলে সেই Loss-এর মাত্রা অনেক বেড়ে যেতে পারে।
একবার চিন্তা করে দেখুন কেউ যদি Knowledge ছাড়া Future Trading (Haram) -এ যায়, তাহলে Zero হতে কত সময় লাগবে?
VIP-তে Join করার কোনো প্রয়োজন নেই। আমাদের Channel-এর Pin Message-এ Free Course দেওয়া আছে। সেটাই Follow করুন, নিজে শিখুন এবং Independent হয়ে Trade করুন।
Result অবশ্যই পাবেন। আর না পেলে আমাকে না হয় একটা করে গালি দিয়ে যাবেন। ❤️
☎️ @ACS_OWNER💠
অনেকেই আছেন Learning-এ সময় দিতে চান না, কিন্তু অন্যের উপর Depend করে ৫–৬% So Call Profit-এর জন্য সময় দিতে চান।
Spot Trading-এ সাধারণত Loss তুলনামূলক কম হয়, কিন্তু Knowledge না থাকলে সেই Loss-এর মাত্রা অনেক বেড়ে যেতে পারে।
একবার চিন্তা করে দেখুন কেউ যদি Knowledge ছাড়া Future Trading (Haram) -এ যায়, তাহলে Zero হতে কত সময় লাগবে?
VIP-তে Join করার কোনো প্রয়োজন নেই। আমাদের Channel-এর Pin Message-এ Free Course দেওয়া আছে। সেটাই Follow করুন, নিজে শিখুন এবং Independent হয়ে Trade করুন।
Result অবশ্যই পাবেন। আর না পেলে আমাকে না হয় একটা করে গালি দিয়ে যাবেন। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤24🥰3🔥1
যারা মনে করেন Spot Trading-এ Profit কম, এটা তাদের জন্য। 😎
আমার Show Off করার Type-টা একটু Different। আমার গর্ব যেহেতু আপনারা, তাই আপনাদের নিয়েই Show Off করে থাকি। ❤️
☎️ @ACS_OWNER💠
আমার Show Off করার Type-টা একটু Different। আমার গর্ব যেহেতু আপনারা, তাই আপনাদের নিয়েই Show Off করে থাকি। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤23🥰5🔥2😱2
ALPHA Crypto Signal
#BTC / Market Analysis 📊 BTC aggressive move দেওয়ার পর বর্তমানে তার important resistance zone-এ trade করছে। এখন BTC যদি resistance zone থেকে rejection নেয়, তাহলে একটি healthy pullback আসতে পারে। আর যদি strong volume-এর মাধ্যমে resistance break করে, তাহলে…
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🔥7❤5🥰1
Business/Trading-এ Success হতে Knowledge খুবই Important। Knowledge ছাড়া অন্যের উপর ভরসা করে এ পর্যন্ত Business-এ কেউ Success হতে পেরেছে বলে আমার মনে হয় না।
এজন্যই এখানে Knowledge-কে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। ❤️
☎️ @ACS_OWNER💠
এজন্যই এখানে Knowledge-কে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🥰16❤8🔥3
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤4🔥4
Question: ভাই, VIP-তে শুধু Profit-ই দেখান, Loss হয় না?
Answer: Business/Trading শুরু করার আগে যদি আপনার Proper Knowledge না থাকে, তাহলে আপনার Loss করার সম্ভাবনাই বেশি। কিন্তু Business/Trading সম্পর্কে Proper Knowledge থাকলে Profit করার Percentage অনেক বেড়ে যায়। আর আমরা সবসময় Knowledge-এর উপরেই বেশি Focus দিয়ে থাকি।
Course-এ এমন কিছু Strategy আছে, যেগুলো কেউ যদি Proper Way-তে Apply করতে পারে, তাহলে সে চাইলেও লস করতে পারবে না।
সার্থ ছাড়া দুনিয়ায় কোনো কিছুই হয় না। অবশ্যই আমারও স্বার্থ আছে, তবে আমার সেই স্বার্থটা আপনাদের VIP-তে Join করানোর Fee না।
দেখুন, Crypto Market-এ এতগুলো Coin-এর উপর একসাথে নজর রাখা একজন মানুষের পক্ষে কখনোই সম্ভব না। তাই একটা Strong Community Team থাকলে অনেক কিছুই সম্ভব।
আমার একটা Portfolio চলে আমার Community Team-এর Suggest করা Coin-এ Entry নেওয়ার মাধ্যমে। আর মাশাআল্লাহ, আমি পূর্বে একা Analysis করে যে Profit Gain করতাম, তার থেকে কয়েকগুণ বেশি Profit করতে পারছি Community Team-এর Research ও Suggestion-এর মাধ্যমে।
এটাই আমার স্বার্থ - তবে এই স্বার্থে কারও ক্ষতি নেই, বরং আমরা সবাই যেন একে অপরের মাধ্যমে Benefit নিতে পারি, সেটাই এখানে মূল বিষয়। ❤️
☎️ @ACS_OWNER💠
Answer: Business/Trading শুরু করার আগে যদি আপনার Proper Knowledge না থাকে, তাহলে আপনার Loss করার সম্ভাবনাই বেশি। কিন্তু Business/Trading সম্পর্কে Proper Knowledge থাকলে Profit করার Percentage অনেক বেড়ে যায়। আর আমরা সবসময় Knowledge-এর উপরেই বেশি Focus দিয়ে থাকি।
Course-এ এমন কিছু Strategy আছে, যেগুলো কেউ যদি Proper Way-তে Apply করতে পারে, তাহলে সে চাইলেও লস করতে পারবে না।
সার্থ ছাড়া দুনিয়ায় কোনো কিছুই হয় না। অবশ্যই আমারও স্বার্থ আছে, তবে আমার সেই স্বার্থটা আপনাদের VIP-তে Join করানোর Fee না।
দেখুন, Crypto Market-এ এতগুলো Coin-এর উপর একসাথে নজর রাখা একজন মানুষের পক্ষে কখনোই সম্ভব না। তাই একটা Strong Community Team থাকলে অনেক কিছুই সম্ভব।
আমার একটা Portfolio চলে আমার Community Team-এর Suggest করা Coin-এ Entry নেওয়ার মাধ্যমে। আর মাশাআল্লাহ, আমি পূর্বে একা Analysis করে যে Profit Gain করতাম, তার থেকে কয়েকগুণ বেশি Profit করতে পারছি Community Team-এর Research ও Suggestion-এর মাধ্যমে।
এটাই আমার স্বার্থ - তবে এই স্বার্থে কারও ক্ষতি নেই, বরং আমরা সবাই যেন একে অপরের মাধ্যমে Benefit নিতে পারি, সেটাই এখানে মূল বিষয়। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤29🥰3🔥1💯1
Due to the weekend, market volume has decreased, which is why we’re not seeing much movement in the market right now.
☎️ @ACS_OWNER💠
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤9
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤7🔥2
People are waiting for the bull run, but in this market, your knowledge and skills are the real bull run. 🧠📈
☎️ @ACS_OWNER💠
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤23
ভালো কিছু হলেও ২–১ জন negative মানুষ থাকেই। কিন্তু ২৯০+ মেম্বারের মধ্যে এখন পর্যন্ত একজনকেও দেখলাম না, যে এই Community নিয়ে negative কিছু বলেছে—personally-ও না। ❤️
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER💠
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤16🥰9