ALPHA Crypto Signal
11.7K subscribers
1.93K photos
34 videos
71 links
🚀To succeed in life, you must have patience🚀

💥Build Your Web3 Career | Learn • Grow • Earn: 👉 https://t.me/AcsWeb3Career

🎖️ADMIN: @ACS_OWNER
Download Telegram
মাশাআল্লাহ! ❤️

VIP Team-এর সদস্যদের মধ্যে যে Bonding, পারস্পরিক সহযোগিতা এবং একে অপরের প্রতি ইতিবাচক মানসিকতা দেখতে পাচ্ছি, তা সত্যিই প্রশংসনীয়।

শুরু থেকেই এমন একটি Community গড়ে তোলাই ছিল লক্ষ্য। ইনশাআল্লাহ, এই ঐক্য, শৃঙ্খলা ও সহযোগিতার মনোভাবই তাদের দীর্ঘমেয়াদী সফলতার অন্যতম ভিত্তি হয়ে উঠবে।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
20❤‍🔥3🥰3
ALPHA Crypto Signal
Photo
Down ও Choppy Market-এর মধ্যেও Gainer List-এর সর্বোচ্চ Pump করা Coin এখন ACS- Team এর দখলে। 🚀📈

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
11👌2💯2
যদি নিজের জীবন ধ্বংস করতে না চান, তাহলে কখনোই Futures Trading-এ প্রবেশ করবেন না , যে যতই High Accuracy বা Profit এর দাবি দেখাক না কেন।

Trading-এ সফল হতে চাইলে Spot Trading শিখে সফল হতে পারবেন। আর যদি আপনার Mentor-কে সফল করতে চান, তাহলে Futures Trading-এ গিয়ে তার কথা শুনে নিজের জীবন ধ্বংস করে তাকে সফল করতে পারেন।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
142😱8🔥5
Forwarded from ACS Exchange Team
আলহামদুলিল্লাহ। আমাদের প্রথম ট্রানজেকশন সুন্দরভাবে সম্পূর্ণ হয়েছে।❤️
নিরাপদ লেনদেনে আপনার পাশে আছে @AcsExchange ☎️
20
ALPHA Crypto Signal
Basic Trading Course নতুনদের জন্য Crypto ট্রেডিং করে আয় করতে এবং আর্থিকভাবে সফল হতে আগ্রহী! কিন্তু Crypto ট্রেডিং কীভাবে শুরু করবেন, তা বুঝতে পারছেন না? আপনার এই Basic Knowledge-এর জন্য @AcsTeachBot আপনাকে গাইড করবে। (Bot-এ ক্লিক করার পর Main Menu…
ফ্রিতে Acs Public Course-এ যা শেখানো হয়েছে, সেগুলো নিয়মিত প্র্যাকটিস করুন। দেখবেন, সহজেই ২০–৩০% পর্যন্ত প্রফিটের ফলাফল পেতে শুরু করবেন, ইনশাআল্লাহ।

শুধু Free Public Course-এর স্ট্র্যাটেজি ব্যবহার করেই এই কয়েন থেকে ৩৫% প্রফিট অর্জন করা হয়েছে। এমন আরো অনেক example পাবেন।

তাহলে প্রশ্ন হলো, যখন সঠিকভাবে শেখার মাধ্যমেই ভালো ফল পাওয়া সম্ভব, তখন স্ক্যামারদের VIP-তে গিয়ে প্রতারিত হওয়ার কী প্রয়োজন?

ধৈর্য ধরে কোর্সটি সম্পূর্ণ করুন, নিজে শিখুন এবং স্বার্থলোভী Mentor/স্ক্যামের হাত থেকে নিরাপদ থাকুন।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
18❤‍🔥4🔥1
Forwarded from অসীম
ভাইয়া, আমি ভিন্ন ধর্মের অনুসারী। তবে আপনাদের কমিউনিটিতে থাকার পর থেকে ইসলাম সম্পর্কে আমার অনেক কৌতূহল তৈরি হয়েছে। তাই এখন ইসলাম নিয়ে পড়াশোনা ও গবেষণা শুরু করেছি। যত জানছি ততই নতুন নতুন বিষয় শেখার আগ্রহ বাড়ছে
46🥰4
ALPHA Crypto Signal
ভাইয়া, আমি ভিন্ন ধর্মের অনুসারী। তবে আপনাদের কমিউনিটিতে থাকার পর থেকে ইসলাম সম্পর্কে আমার অনেক কৌতূহল তৈরি হয়েছে। তাই এখন ইসলাম নিয়ে পড়াশোনা ও গবেষণা শুরু করেছি। যত জানছি ততই নতুন নতুন বিষয় শেখার আগ্রহ বাড়ছে
I never imagined something like this would happen. Although we don't usually have deep discussions about religion in our community because people from different faiths are part of it, we always try to keep the environment respectful and welcoming for everyone.

But this message has become one of the most meaningful and unforgettable messages of my life. 😇

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
32😇3
Overall Crypto Market Update 📊

FIFA World Cup শুরু হওয়ার আগে সাধারণত Crypto Market-এ একটু pressure দেখা যায়। আর World Cup শুরু হওয়ার পর এখন পর্যন্ত Market-টা বেশিরভাগ সময় sideways বা choppy movement-এই আছে।

এখন প্রশ্ন হলো, Crypto Market-এর সাথে World Cup-এর কী সম্পর্ক?

হ্যাঁ, indirect একটা relationship আছে। এই সময় মানুষের পুরো focus World Cup-এর দিকে চলে যায়। অনেক leverage trader trading থেকে betting-এর দিকে shift করে। আর spot trader-রা short-term trade কমিয়ে mid-term বা long-term holding-এর দিকে চলে যায়।

Market যখন choppy থাকে, তখন বেশিরভাগ retail trader confused হয়ে যায়। এই সুযোগটাই whales কাজে লাগায়। তারা ধীরে ধীরে accumulation শুরু করে। তাই বড় কোনো pump বা dump না দেখলেও, slowly market-এ capital inflow হতে দেখা যায়।

এটা মূলত একটা psychological analysis, আর বর্তমানে Crypto Market-এ অনেকটা এমন behavior-ই দেখা যাচ্ছে। এর কিছুটা impact Stock Market-এও লক্ষ্য করা যাচ্ছে।

So, এখন কী করা উচিত?

আমার মতে, long-term-এর জন্য strong fundamentally good coinগুলোতে ধীরে ধীরে DCA করা যেতে পারে। আর market opportunity বুঝে swing trade করলে ভালো সুযোগ পাওয়া যেতে পারে।

ভুলেও Spot Trading ছেড়ে Leverage/Futures Trading-এ Shift করবেন না। সবসময় মনে রাখবেন, capital protect করতে পারলে opportunity বারবার আসবে। কিন্তু capital হারিয়ে ফেললে opportunity কাজে লাগানো কঠিন হয়ে যায়।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
33❤‍🔥3
Forwarded from ALPHA VIP Lifetime Signal
সিংহরা সব ঘুমাচ্ছে, শিকারের অভাবে। 😴

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
25😱4🥰3❤‍🔥1🔥1
Alhamdulillah ♥️
VIP Team Signal #ZBT
📈+10% Profit Achieved✔️

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
11🔥1🥰1😱1
সম্প্রতি বিভিন্ন মহল থেকে জানা যাচ্ছে, অতীতের কিছু USDT Buy/Sell লেনদেন নিয়ে কয়েকজনকে তদন্তের স্বার্থে বিভিন্ন সংস্থা থেকে ডাকা হয়েছে। বিষয়টি কতটা বিস্তৃত তা নিশ্চিতভাবে বলা না গেলেও, যেকোনো ক্রিপ্টো লেনদেনে এখন আগের চেয়ে অনেক বেশি সতর্ক থাকা প্রয়োজন।

অনেক সময় দেখা যায়, আপনি যার কাছ থেকে USDT কিনছেন বা যার কাছে বিক্রি করছেন, তার ফান্ডের পূর্ববর্তী ইতিহাস সম্পর্কে আপনার কোনো ধারণাই থাকে না। কিন্তু পরবর্তীতে সেই ফান্ড যদি কোনো অবৈধ কার্যক্রমের সঙ্গে যুক্ত পাওয়া যায়, তাহলে তদন্তের অংশ হিসেবে আপনার লেনদেন সম্পর্কেও প্রশ্ন উঠতে পারে।

তাই কিছু বিষয় অবশ্যই মাথায় রাখুন—
সবসময় পরিচিত ও বিশ্বস্ত ব্যক্তির সঙ্গে লেনদেন করুন।
প্রতিটি ট্রানজ্যাকশনের স্ক্রিনশট ও প্রয়োজনীয় তথ্য সংরক্ষণ করুন।
অফিসিয়াল কোনো সমন বা চিঠি পেলে বিষয়টি গুরুত্ব সহকারে নিন এবং প্রয়োজনীয় সহযোগিতা করুন।
কোনো তথ্য গোপন না করে সঠিক তথ্য প্রদান করুন এবং আইন মেনে চলুন।

🔰 আমাদের পরামর্শ
যদি নিয়মিত USDT Buy/Sell করেন, তাহলে অচেনা ব্যক্তির পরিবর্তে ACS Exchange-এর মাধ্যমে লেনদেন করার চেষ্টা করুন।
আমাদের কমিউনিটিতে পরিচিত সদস্যদের মধ্যে Internal Transfer-এর মাধ্যমে Buy/Sell সম্পন্ন হয়, ফলে অজানা পক্ষের সঙ্গে সরাসরি লেনদেনের ঝুঁকি অনেকটাই কমে। নিরাপদ ও স্বচ্ছ পরিবেশে ট্রেড করাই সবসময় সবচেয়ে ভালো সিদ্ধান্ত।
সচেতন থাকুন, নিরাপদে ট্রেড করুন।

Admin : @AcsExchange💠

Community তে যুক্ত হতে এখানে ক্লিক
করুন 👉Click Here
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
17🥰4🔥1😱1
Alhamdulillah ❤️

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
19🥰3🔥1😱1
Don't compare yourself to rich kids. You're in the game with their fathers. ❤️‍🔥

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
❤‍🔥125🔥1
VIP Community গ্রুপটি ওপেন করার পর থেকে আজ পর্যন্ত একবারের জন্যও অফ করা হয়নি। শুরু থেকেই সবকিছু সম্পূর্ণ স্বচ্ছ (Transparent)ভাবে পরিচালিত হচ্ছে।

এটাই প্রমাণ করে যে, ACS Ecosystem-এর মূল লক্ষ্য শুধু একটাই আপনাদের সফলতা নিশ্চিত করা।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
🔥158🥰3❤‍🔥1💘1
৪-৬ বছর ধরে লক্ষ লক্ষ টাকা খরচ করে অনার্স-মাস্টার্স সম্পন্ন করার পরও আজকাল অনেকের জন্য একটি ভালো চাকরি পাওয়া কঠিন হয়ে পড়ে।

অথচ তিনি মাত্র ১ বছর ৮ মাসের মধ্যেই Web3 সেক্টরে চাকরি পেয়ে গেছেন। যদিও এটিকে চাকরি বলা হয়, বাস্তবে এটি অনেকটা স্কিলভিত্তিক বিজনেসের মতো। এখানে যত বেশি দক্ষতা ও অভিজ্ঞতা বাড়বে, ততই আয়ের সুযোগ বাড়বে এমনকি মাসে লক্ষ টাকারও বেশি আয় করা সম্ভব।

☎️ @ACS_OWNER 💠
Please open Telegram to view this post
VIEW IN TELEGRAM
15😱3🔥1
ALPHA Crypto Signal
৪-৬ বছর ধরে লক্ষ লক্ষ টাকা খরচ করে অনার্স-মাস্টার্স সম্পন্ন করার পরও আজকাল অনেকের জন্য একটি ভালো চাকরি পাওয়া কঠিন হয়ে পড়ে। অথচ তিনি মাত্র ১ বছর ৮ মাসের মধ্যেই Web3 সেক্টরে চাকরি পেয়ে গেছেন। যদিও এটিকে চাকরি বলা হয়, বাস্তবে এটি অনেকটা স্কিলভিত্তিক বিজনেসের…
ব্যক্তিগতভাবে Web3 নিয়ে মেসেজ করার প্রয়োজন নেই।

খুব শিগগিরই Web3-তে জয়েন করার সকল বিস্তারিত তথ্য শেয়ার করা হবে। ততদিন পর্যন্ত নিজেকে মানসিকভাবে প্রস্তুত করুন।

তবে শুধুমাত্র নিজের আবেগের বশে Web3-তে জয়েন করার সিদ্ধান্ত নেবেন না। আগে নিজেকে প্রশ্ন করুন আপনার কি সত্যিই শেখার আগ্রহ, ধৈর্য এবং দীর্ঘমেয়াদে এই সেক্টরে কাজ করার মানসিকতা আছে?

যদি এগুলো না থাকে, তাহলে Web3-তে জয়েন করে আপনি শুধু নিজের মূল্যবান সময়ই নষ্ট করবেন।
30🥰6❤‍🔥3🔥1